১৯ ফেব্রুয়ারি ২০১৯

মিথিলার বেড়ে ওঠার গল্প

মিথিলা
মিথিলার বেড়ে ওঠার গল্প - সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী, মডেল মিথিলা’র সঞ্চালনায় রেডিও স্বাধীন ৯২.৪ এফএম-এ বুধবার সকাল আটটা থেকে সকাল দশটা পর্যন্ত প্রচার হতে যাচ্ছে শিশুর প্রারম্ভিক বিকাশ বিষয়ক বিশেষ অনুষ্ঠান ‘বেড়ে ওঠার গল্প’। এতে মিথিলার নিমন্ত্রণে বিশেষ বিশেষ অতিথিও উপস্থিত থাকবেন যারা সরাসরি মিথিলার সঙ্গে এই বিষয়ে আলোচনায় অংশ নেবার পাশাপাশি লাইভে অংশগ্রহণকারীদের নানান প্রশ্নেরও জবাব দিবেন। পাশাপাশি ফেসবুকে আসা এই সংশ্লিষ্ট বিষয়ও আলোচনায় উঠে আসবে বলে জানান মিথিলা।

অনুষ্ঠানটি প্রসঙ্গে মিথিলা বলেন,‘ যেহেতু আমি একটি প্রতিষ্ঠানে শিশুদের বিষয়েই কাজ করি , তাই আমার অনেকদিনের ইচ্ছে ছিলো এই ধরনের একটি অনুষ্ঠান করার। আমার কর্মক্ষেত্র ব্র্যাক এবং রেডিও স্বাধীনের সহযোগিতায় এই অনুষ্ঠানটি করার মধ্যদিয়ে আমার দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আশাকরি শ্রোতারা অনুষ্ঠানটি মনোযোগ দিয়ে সময় নিনেন শুনবেন। বিশেষত যারা সন্তানের বাবা মা তাদের জন্য এই অনুষ্ঠানটি একটি উপকারী একটি অনুষ্ঠান হিসেবে বিবেচ্য হবে।’

মিথিলা জানান সপ্তাহের প্রতি বুধবার সকাল আটটা থেকে সকাল দশটা পর্যন্ত এই অনুষ্ঠানটি প্রচার হবে। এদিকে মিথিলা চলতি মাসের মাঝামাঝিতে অফিসের কাজে ডেনমার্ক যাবেন। ফিরবেন এক সপ্তাহ পর। এবারের পহেলা বৈশাখ উপলক্ষে কোন নাটকে অভিনয় করার সময় করে ওঠতে পারেননি তিনি। তবে এরইমধ্যে কলকাতা থেকে তিনি পার্থ সেন’র নির্দেশনায় ‘মুখোমুখি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে আছেন গৌরব। মুখোমুখিতে কাজ করা প্রসঙ্গে মিথিলা বলেন,‘ এর আগে আমি অনেক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেয়েছি। কিন্তু গল্প পছন্দ হয়নি।

মুখোমুখি’র গল্পই আমাকে এতে কাজ করার জন্য ভীষণ আগ্রহী করে তুলেছে। আমি আশাবাদী কাজটি নিয়ে।’ মিথিলা বর্তমানে ‘ব্র্যাক ইন্টারন্যাশনাল’র হেড অব আর্লি চাইল্ড ডেভেলপম্যান্ট হিসেবে কাজ করছেন। মিথিলা অভিনীত সর্বশেষ আলোচিত নাটক হচ্ছে মিজানুর রহমান আরিয়ানের ‘ব্যাচ টুয়েন্টি সেভেন’। এতে তিনি অপূর্ব’র বিপরীতে অভিনয় করেন। সর্বশেষ গত বছর পহেলা বৈশাখে তিনি হাবিবের ‘ঘুম’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেন। এরপর তাকে আর মিউজিক ভিডিওতে পাওয়া যায়নি। তবে মিথিলা জানান ডেনমার্ক থেকে ফিরে এসে তিনি নাটকে অভিনয় করবেন। তা হতে পারে ঈদের নাটক।


আরো সংবাদ

ঢাবি নীল দলের নতুন আহ্বায়ক অধ্যাপক মাকসুদ কামাল শেরেবাংলা মেডিক্যালের ডাস্টবিনে ২২ অপরিণত শিশুর লাশ সৌদি আরবের সাথে সামরিক চুক্তি সংবিধান লঙ্ঘন কি নাÑ সংসদে প্রশ্ন বাদলের বগুড়ায় সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দুদকের অভিযোগপত্র পার্বত্য চট্টগ্রামেও ভূমি অধিগ্রহণে সমান ক্ষতিপূরণের বিধানকল্পে সংসদে বিল হাসপাতালের ডাস্টবিনে ৩৩ নবজাতকের লাশ! একদলীয় দু:শাসন দীর্ঘায়িত  করতেই বিএনপি নেতাদের কারাগারে রাখা হচ্ছে :  মির্জা ফখরুল  রাশিয়া থেকে ৫০ হাজার টন গম কিনবে সরকার আমদানি বন্ধের দাবি মিল মালিকদের লবণের দরপতনে চাষিরা দিশেহারা এনটিআরসিএর আওতায় আনা হচ্ছে শিক্ষক নিয়োগ কার্যক্রম মনোনয়নপত্র বিতরণ শুরু আজ : ছাত্রদলের অংশগ্রহণ নিয়ে শঙ্কা

সকল




Hacklink

ofis taşıma

canli radyo dinle

Yabanci Dil Seslendirme