২৬ আগস্ট ২০১৯

নিরাপত্তায় জেডকেটেকোর ডিভাইস

-

চীনের নিরাপত্তা ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান জেডকেটেকো দেশের বাজারে এনেছে নতুন দুটি ডিভাইস। বুলেট মাল্টি ফাংশনাল ফেসিয়াল রিকগনিশন ক্যামেরা ও জেডকেটেকো থ্রি-ইন-ওয়ান স্টাটার ফেসিয়াল রিকগনিশন টার্মিনাল আপনার অফিস বা বাসাবাড়ির নিরাপত্তায় অত্যাধুনিক সুবিধা দিবে।

ফেসিয়াল রিকগনিশন ক্যামেরা
ফেসিয়াল অ্যালগরিদমে চেহারা শনাক্তের পাশাপাশি সংরক্ষণ করে ফেসের মধ্যে তুলনা করতে পারে জেডকেটেকোর এফআই৭১০ বুলেট মাল্টি ফাংশনাল ফেসিয়াল রিকগনিশন ক্যামেরা। এর উচ্চ পারফরম্যান্স সমৃদ্ধ ফেস স্টোরেজ ২০ হাজার ব্যক্তির চেহারার ছবি সংরক্ষণ করতে পারে। এফআই৭১০ ডিভাইসটিতে ৫ থেকে ৩০ মিটারের মধ্যে তোলা ছবি শনাক্ত ও তুলনা করার সুবিধাসহ ম্যানুয়াল ফোকাস ও মাল্টি পারসন ক্যাপচারের সুবিধা আছে। ডিভাইসটি সেন্ট্রাল অ্যাকসেস কন্ট্রোল ও গেট সিস্টেমে ব্যবহার করা যায়।

ফেসিয়াল রিকগনিশনের পুরো প্রক্রিয়া সম্পন্ন করার পাশাপাশি প্রতিটি শনাক্ত করা ডেটার রিপোর্ট পাওয়া যায় ডিভাইসটিতে। যেমন ডক সিস্টেমে ট্রিগার, দরজা বা গেট খোলা ও বন্ধ, সব ধরনের অ্যালার্ম, টাইম ও অ্যাটেনডেন্স লগ। এমনকি এতে ফেস সরাসরি রেজিস্টার করেও রাখা যায়। ফেসিয়াল রিকগনিশন অ্যালগরিদম ডিভাইসটির চিপে কম্পিউটিং সক্ষমতার ওপর কোনো প্রভাব ফেলে না।

ফেসিয়াল রিকগনিশন টার্মিনাল
জেডকেটেকো দেশের বাজারে এনেছে জেডেকেটেকো থ্রি-ইন-ওয়ান স্টাটার ফেসিয়াল রিকগনিশন টার্মিনাল। বিল্ট ইন ডিপ লার্নিং প্রযুক্তিসমৃদ্ধ স্পিডফে-এইচ৫ ও ভি৫ ফেসিয়াল রিকগনিশন টার্মিনাল দুটি স্মার্ট নিরাপত্তার কাজে ব্যবহার করা যাবে। দুটি ডিভাইসের একটিতে রয়েছে ৫ ইঞ্চি আনুভূমিক টাচ ডিসপ্লে, অন্যটিতে উলম্ব টাচ ডিসপ্লে রয়েছে। এতে থাকা ভিজিবল লাইট ফেসিয়াল রিকগনিশন সহজে দ্রুতগতিতে রিকগনিশন প্রক্রিয়া সম্পন্ন করতে পারে। এ ছাড়া এতে ফিঙ্গারপ্রিন্ট ও আরএফআইডি সুবিধা আছে। এতে থাকা ডুয়েল ক্যামেরা সেটআপ রিয়েল টাইমে ফেস শনাক্ত করতে পারে। এ ডিভাইসটির অনন্য ফিচারের মধ্যে রয়েছে ৬ হাজার ৬০০ ব্যক্তির ফেস পৃথকভাবে শনাক্ত করার সুবিধা।

ফেস রিকগনিশন সহজ ও মসৃণ করতে স্পিডফেস-এইচ৫ ও ভি৫ যে কোনো জায়গায় ৩ মিটার দূর থেকেই শনাক্ত করতে পারে। জেডকেটেকোর এসব ডিভাইস সম্পর্কে বিস্তারিত জানা যাবে জেডকেটেকোর (www.zkteco.com.bd) ওয়েবসাইটে।

 


আরো সংবাদ

জিয়া নিজেও বিশ্বাসঘাতকতার শিকার হয়েছেন : কাদের সাবেক মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাটের গাড়িতে হামলায় জড়িতরা শনাক্ত এবার ভুটানের সাথে বিদ্যুৎ উৎপাদনে সমঝোতায় যাচ্ছে বাংলাদেশ প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়েই সৌদি আরবের ভুয়া ভিসাসহ আটক ২ মাউশিতে টেন্ডার নিয়ে অনিয়মের অভিযোগ কাশ্মির সঙ্কট নিয়ে লেবার পার্টির গোলটেবিল বৈঠক আজ আরবান কো-অপারেটিভ ব্যাংক চেয়ারম্যানসহ ৭ জনের বিরুদ্ধে দুদকের মামলা আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে মামলার প্রতিবেদন পুত্রবধূর নারাজি আবেদন সংবাদপত্র কর্মচারী ফেডারেশন : সভাপতি মতিউর মহাসচিব খায়রুল শুল্কমুক্ত সুবিধা না নিয়ে নৈতিকতার দৃষ্টান্ত স্থাপনের আহ্বান টিআইবির খিলগাঁওয়ে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

সকল

জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৮৪৮১)কাশ্মিরে ব্যাপক বিক্ষোভ, সংঘর্ষ (১৫২৬৫)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৪৮৭৭)কাশ্মির প্রশ্নে ট্রাম্পের অবস্থান নিয়ে ধাঁধায় ভারত! (১৪৩৫০)৭০ বছরের মধ্যে সবচেয়ে খারাপ ভারতের অর্থনীতি (১২৩৭৩)নিহতের সংখ্যা বেড়ে ৮ : দুঘর্টনার নেপথ্যে মোটর সাইকেল! (১১৪৭৩)নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান (১১০৪৫)সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত (১০৫১৬)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (৯৫০৯)চুয়াডাঙ্গায় মধ্যরাতে কিশোরীকে অপহরণচেষ্টা, মামাকে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত (৯৩৯৫)



mp3 indir bedava internet