২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

স্মার্টফোন ও ট্যাব মেলা

স্মার্টফোন ও ট্যাবলেট মেলায় গতকাল হুয়াওয়ের প্যাভিলিয়নে স্মার্টফোন দেখছেন ক্রেতারা -

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলছে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা। গত বৃহস্পতিবার থেকে চলমান মেলার আজ শেষ দিন। এবারের মেলায় হুয়াওয়ে, স্যামসাং, টেকনো মটোরোলা, নকিয়া, আইফোনসহ বিভিন্ন ব্র্যান্ড তাদের সর্বশেষ স্মার্টফোন প্রদর্শন ও বিক্রি
করছে। মেলা ঘুরে লিখেছেন সুমনা শারমিন

হুয়াওয়ের অফার
স্মার্টফোন ও ট্যাব মেলায় হুয়াওয়ে ব্র্যান্ডটির বিভিন্ন স্মার্টফোন ও অ্যাক্সেসরিজে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে হুয়াওয়ে বাংলাদেশ। হুয়াওয়ে কর্তৃপক্ষ জানিয়েছে, মেলায় স্মার্টফোনে উপহারসহ ২০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় দিচ্ছে। এছাড়া ট্যাব ও অ্যাক্সেসরিজ আইটেম যেমন, এয়ারফোন, ব্লুটুথ হেডসেট, কুইক চার্জার, ওটিজি ক্যাবল, সেলফি স্টিক, স্মার্ট স্কেলে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। এছাড়া ছাড় পাওয়া যাচ্ছে পাওয়ার ব্যাংক এবং কালার ব্যান্ড এ-টু ও বি-টু’তেও ছাড় দেয়া হচ্ছে। মেলায় গ্রাহকরা হুয়াওয়ে নোভা থ্রিই ২৭ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ছাড়ে কিনতে পারবেন ২২ হাজার ৫০০ টাকায়। হুয়াওয়ে নোভা থ্রিআই গিফট বক্সসহ ২৫ হাজার ৫০০ টাকায় বিক্রি করছে। যাতে এক হাজার ৪৯০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়া ২০ প্রো পাওয়া যাচ্ছে ৮৯ হাজার ৯৯০ টাকায়। এর সাথে পাওয়া যাচ্ছে গিফট। মেলায় গ্রাহকরা হুয়াওয়ের ট্যাব টিথ্রি সাত ইঞ্চি এক হাজার টাকা ছাড়ে ৮ হাজার ৯৯০ টাকায় এবং মিডিয়া প্যাড টিথ্রি ১০ ইঞ্চি ১৯ হাজার ৪৯০ টাকার পরিবর্তে ১৭ হাজার ৯৯০ টাকায় পাবেন। কালার ব্যান্ড এ-টু ১৫ শতাংশ ছাড়ে ২ হাজার ১৯০ টাকায় এবং কালার ব্যান্ড বি-টু ২ হাজার ৯৫০ টাকায় পাওয়া যাচ্ছে। র্যাফল ড্রতে গিফট হিসেবে পেতে পারেন ব্লুটুথ স্পিকার, হেডফোন, বিপিএল টিকিটসহ আকর্ষণীয় উপহার।
স্যামসাংয়ের অফার
স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে স্যামসাংয়ের ফোন কিনে মিলছে সর্বোচ্চ ৪০ শতাংশ মূল্য ছাড়। প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৯ প্লাস পাওয়া যাচ্ছে ৬৫ হাজার ৯০০ টাকায়। ফোনটির বাজারমূল্য ১ লাখ ৫ হাজার টাকা। এছাড়া মেলায় শিক্ষার্থীরা ৯ শতাংশ মূল্য ছাড়ে ফোন কিনতে পারবেন। স্মার্টফোন ও ট্যাব মেলায় স্যামসাংয়ের প্যাভিলিয়নে প্রতিষ্ঠানটির সর্বশেষ ফোনগুলো প্রদর্শিত হচ্ছে। ফোন কিনে মিলছে নানা গিফট ও উপহার। গ্যালাক্সি এস৯ প্লাসে রয়েছে এক্সিনোজ ৯৮১০ চিপসেটের প্রসেসর। ৬৪ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের পাশাপাশি থাকবে মাইক্রোএসডি কার্ড ব্যবহারের সুবিধা। ফোনটির ডিসপ্লে সাইজ ৬ দশমিক ২ ইঞ্চি। আইফোনের অ্যানিমোজির সাথে টেক্কা দিতে এস৯ প্লাসে রয়েছে এআর ইমোজি ফিচার। যা ব্যবহারকারীর ছবি দিয়ে একটি অ্যানিমেশন চরিত্র তৈরি করবে। এই অ্যানিমেশনে ভয়েস যুক্ত করে বন্ধুদের সঙ্গে তা শেয়ার করা যাবে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবি তোলার জন্য ডিভাইসটির পেছনে রয়েছে ১২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটিতে আছে ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।
টেকনোর অফার
মেলায় টেকনোর স্মার্টফোনে মিলছে সর্বোচ্চ ১২ শতাংশ ছাড়। প্রতিটি মডেলের সঙ্গে বিশেষ উপহার থাকছে। মোট ১০টি মডেল মেলায় আছে। ক্যামন সিরিজের প্রতিটি মডেলেই নির্দিষ্ট ছাড়ের পাশাপাশি রয়েছে একটি সেলফি স্টিক ও পানির বোতল। পপ সিরিজের প্রতিটি মডেলের সঙ্গে একটি সেলফি স্টিক ও টি-শার্ট উপহার আছে।
আইফোন
মেলায় আইফোন পাওয়া যাচ্ছে ছাড়ে। আইফোন ৬ পাওয়া যাচ্ছে ২৮,৯৯৯ টাকা, ৬ প্লাস ৪৪,৯৯৯ টাকা, আইফোন ৮ ৭৪,৯৯৯ টাকা ও ৭ প্লাস ৬৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।
মটোরোলা
স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে মটোরোলার ফোন কিনে পাওয়া যাচ্ছে ফ্রি স্পিকার। মেলায় প্রতিষ্ঠানটির নতুন ফোন মটোরোলা ওয়ান বিক্রি করা হচ্ছে। মেলায় মটোরোলার ফোন কিনলে মাইক্রোল্যাব এম১০৬বিটি মডেলের স্পিকারটি ফ্রি দেয়া হচ্ছে। মেলায় প্রতিষ্ঠাটির মটো ই৫ প্লাস বিক্রি হচ্ছে ১৭ হাজার ৯৯০ টাকায়। এছাড়া ১৪ হাজার ৯৯০ টাকায় মটো ই৫ ও ১১ হাজার ৯৯০ টাকায় মটো ই৪ প্লাস বিক্রি করছে মটোরোলা।
ইউমিডিজি
মেলায় ইউমিডিজি ওয়ান প্রো ফোনের সাথে মিলছে ফ্রি ওয়্যারলেস চার্জার। এছাড়া মেলা উপলক্ষে প্রতিষ্ঠানটির যেকোনো স্মার্টফোন কিনলে মিলবে সর্বোচ্চ ২০ শতাংশ মূল্যছাড়ের পাশাপাশি নিশ্চিত উপহার। মেলায় বিশেষ মূল্যছাড় পাওয়া যাচ্ছে ইউমিজিডি ওয়ান, ওয়ান প্রো, এ১ প্রো ও এস২ লাইট ফোনে।
ইউসিসির অফার
মেলায় প্রতিষ্ঠানটি বিশ্বের জনপ্রিয় স্মার্টওয়াচ ফিটবিট প্রদর্শন ও বিক্রি করছে মেলাতে। মেলায় কেউ ফিটবিট স্মার্টওয়াচ কিনলেই গিফট হিসেবে পাবেন হুয়াওয়ে বা শাওমির স্মার্ট স্কেল। এছাড়া মেলায় ট্রানসেন্ডের পেন ড্রাইভ ও মোবাইল হার্ডডিস্ক মিলছে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়ে। মেলায় শাওমির বিভিন্ন ডিভাইস মিলছে ৩৬ শতাংশ ছাড়ে।
গোল্ডেন ফিল্ড
মেলাতে গোল্ডেন ফিল্ড নতুন ১২টি মডেলসহ বিভিন্ন ক্যাটাগরির স্পিকার নিয়ে হাজির হচ্ছে। যার মধ্যে থাকছে হোম থিয়েটার, হাইফাই স্পিকার, মাল্টিমিডিয়া স্পিকার এবং আরো অনেক আকর্ষণীয় সব স্পিকার। এই আকর্ষণীয় স্পিকারগুলোর সাথে ক্রেতারা পেতে পারেন পেন ড্রাইভ, গোল্ডেন ফিল্ড ওয়্যারলেস মাউস অথবা গোল্ডেন ফিল্ড ওয়্যারলেস কম্বো।
মেলা আজ সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। তবে শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

 


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল