২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তিনটি ব্যাক ক্যামেরাসমৃদ্ধ হুয়াওয়ের নতুন স্মার্টফোন

-

পি-সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন হুয়াওয়ে পি২০ প্রো স্মার্টফোন বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে হুয়াওয়ে। স্মার্টফোনের জগতে বিশ্বের প্রথম লাইকা লেন্সের তিন ক্যামেরার এই মোবাইলে রয়েছে অভূতপূর্ব এআই বা কৃত্রিম বুদ্ধিমত্তা ফিচার। অত্যাধুনিক প্রযুক্তি এবং শৈল্পিক নকশার হুয়াওয়ে পি২০ প্রো স্মার্টফোন ব্যবহারকারীদের দেবে অনন্য অভিজ্ঞতা। হুয়াওয়ে পি২০ প্রো স্মার্টফোনে পেশাদার ও মানসম্মত ছবি তোলা যাবে কোনো ধরনের ঝামেলা ছাড়াই।
হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, হুয়াওয়ে পি২০ প্রোর তিনটি লাইকা ব্যাক ক্যামেরা এবং শক্তিশালী এআই ফিচারগুলো সহজেই গ্রাহকের মন কেড়ে নেবে বলে আমাদের বিশ্বাস। স্মার্টফোনের বর্তমান বাজারে শুধু হুয়াওয়ে পি২০ প্রো দিচ্ছে সর্বোচ্চ পিক্সেল বিশিষ্ট লাইকা তিন ক্যামেরা, যার বিশেষ বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ৪০ মেগা পিক্সেল আরজিবি সেন্সর, একটি ২০ মেগা পিক্সেলের মনোক্রোম সেন্সর এবং টেলিফটো লেন্সের একটি ৮ মেগাপিক্সেলের সেন্সর। সেলফি তোলার জন্য হুয়াওয়ে পি২০ প্রো-তে আছে অত্যাধুনিক সৌন্দর্যকরণ এবং থ্রিডি পোট্রেইট লাইটিংসমৃদ্ধ ২৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। উপযুক্ত স্কিন টোন ঠিক করে সুন্দর সেলফি তোলার অভিজ্ঞতা দেবে এই স্মার্টফোন।৬.১ ইঞ্চি স্ক্রিন, দৃষ্টিনন্দন বেজেল, বই পড়া এবং গেম খেলার জন্য ফোনের চমৎকার স্ক্রিন থেকে বডির আনুপাতিক হারসমৃদ্ধ এই স্মার্টফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১, ৬ জিবি র্যাম এবং ১২৮ জিবি রম।
অত্যাধুনিক এই স্মার্টফোন অগ্রিম বুকিংয়ে গ্রামীণফোনের গ্রাহকরা পাচ্ছেন সাত দিন মেয়াদি ৬ জিবি ইন্টারনেট ডাটা একদম ফ্রি। এ ছাড়া, ওই ক্রেতারা সাত দিন মেয়াদের ৪ জিবি ডাটা কিনতে পারবেন মাত্র ১৪৯ টাকায় এবং এটি তিন মাসে সর্বোচ্চ ছয়বার ক্রয় করা যাবে। গ্রামীণফোনের গ্রাহকরা মাত্র ১০ হাজার টাকায় পি২০ প্রোর অগ্রিম বুকিং দিতে পারবেন। আগামীকাল পর্যন্ত অগ্রিম বুকিং দেয়া যাবে। এই স্মার্টফোনটির মূল্য ৮২ হাজার ৯৯০ টাকা।

 

 

 


আরো সংবাদ



premium cement