২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজনীতিক ঐক্যে চান মান্না

মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজনীতিক ঐক্যে চান মান্না - নয়া দিগন্ত

গ্যাস, পানি ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজনীতিক দল ও নাগরিক সমাজকে বৃহত্তর ঐক্যের ভিত্তিতে রাজপথে নেমে আসার অনুরোধ করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে এ আহ্বান জানান তিনি।

সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, পানির দাম বাড়ানো যাবে না, গ্যাসের দাম, বিদ্যুতের দাম কমাতে হবে আর এগুলো যদি না পারেন তাহলে ক্ষমতায় থাকা যাবে না।

মান্না বলেন, এখন পর্যন্ত আমরা সরকারের কাছে অনুরোধ করি, নিবেদন করি। আমাদের দাবি, আমরা যত অন্যায়-অত্যাচারের কথা বলেছি, ভোটের অধিকারের কথা বলেছি এ গুলো মানতে হবে। আর যদি না মানা হয় আমরা জনগণের ঐক্যের মধ্যদিয়ে বৃহত্তর আন্দোলনে যাবো।

তিনি বলেন, এমনিতেই আপনাদের ক্ষমতায় থাকার অধিকার নাই। কারণ, আপনারা জনগণের ভোটে ক্ষমতায় আসেন নাই। জোর করে ক্ষমতায় আছেন। এখন যদি কথা এটা থাকে জোর করে ক্ষমতায় থাকবেন তাহলে তো জনগন বলতে বাধ্য জনতার জোর আপনাদের চাইতে বেশী। এ বল আমরাও প্রয়োগ করতে জানি এবং প্রয়োজনে তাই করতে হবে।

ডাকসুর সাবেক এই ভিপি বলেন, আজকের এই মানবব্ন্ধনের মাধ্যমে সকল রাজনীতিক দলগুলোকে আহ্বান জানাচ্ছি প্রতিবাদ করার। রাজনীতিক দল গুলো যদি না আসে তাহলে নাগরিক সমাজের কাছে আমার আহ্বান। বিবেক বান মানুষ মনে করেন আজকের এই পরিস্থিতি পরিবর্তন দরকার। তাদের প্রত্যাকের গণতন্ত্রের সুন্দর জীবনের আন্দোলনে আপনাদের সাথে থাকবো।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল