২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

উস্তাদ শায়েখ নেছার আহমাদ আন নাছিরী ঢাকা বিমানবন্দরে ভক্তদের ভালোবাসায় সিক্ত!

উস্তাদ শায়েখ নেছার আহমাদ আন নাছিরী ঢাকা বিমানবন্দরে ভক্তদের ভালোবাসায় সিক্ত! -

মিসরে ইলমে মাকামাত ও ইলমে তাজবীদসহ কয়েকটি বিষয়ের উপর বিশেষ গবেষণা শেষে শনিবার দেশে ফিরে এলে ঢাকা বিমানবন্দরে উস্তাদ শায়েখ নেছার আহমাদ আন নাছিরী দাঃবাঃ কে ফুলেল শুভেচ্ছা জানান তার হাতেগড়া ১০৩ টি দেশের মধ্যে বিশ্ববিজয়ী হাফেজ তরিকুল ইসলাম ৬২টি বিশ্ববিজয়ী হাফেজ সাইফুর রহমান ৭৩টি দেশে বিশ্ববিজয়ী হাফেজ সাআদ সুরাইলসহ শায়েখ নেছারআহমাদ আন নাছিরীর অসংখ্য ছাত্রসহ ভক্ত ও ইলেকট্রনিকস মিডিয়া ও প্রিন্ট মিডিয়া।

এসময় উস্তাদ শায়েখ নেছার আহমাদ আন নাছিরী এক প্রশ্নের জবাবে বলেন, মিসর থেকে কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে এসেছি, এর অন্যতম হলো যে আগামী বছর থেকে বাংলাদেশে এই প্রথম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতা (ইন্টারন্যাশনাল কুরআনিক উইনার নামে) বিভিন্ন দেশের প্রতিযোগীদের নিয়ে অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ!

তিনি আরো বলেন, এবছর জাতীয়ভাবে চ্যানেল নাইনে কুরআনিক উইনার নামে কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে, যাতে বিচারক হিসেবে থাকবেন ক্বারী আব্দুল বাসেত সাহেবের ছেলে শায়েখ ইয়াসির আব্দুল বাসেত, মিসরের সিদ্দিক আল মিনশাওয়ীর ছেলে মাহমুদ সিদ্দিক আল মিনশাওয়ী ভারতের দেওবন্দ মাদরাসার প্রদান কারি আল্লামা শায়েখ আব্দুর রউফ হাফিজাহুল্লাহসহ বিশ্ববরেণ্য কারীরা। এ ছাড়াও সাহেবেরা বিভিন্ন জেলা বিভাগে কেরাত মাহফিলে কুরআন তিলাওয়াত করে মুগ্ধ করবেন, তিনি আরো বলেন, লম্বা সফরে কারী সাহেবেরা বাংলাদেশের হাফেজ ইমাম মুয়াজ্জিনদের জন্য শবে বরাতের পরের দিন থেকে ১০ দিনের একটি প্রশিক্ষণে প্রশিক্ষণ দেবেন।
বিশেষ গণসংবর্ধনায় উপস্থিত ছিলেন বাংলাদেশের খ্যাতনামা আলেম উলামা, মাদরাসা শিক্ষক ও ছাত্রবৃন্দ এবং প্রিয় শুভাকাঙ্ক্ষীরা।
সূত্র : প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement