esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৭ ফেব্রুয়ারি ২০২০
ছাত্রশিবিরের গভীর শোক

‘মাওলানা আবদুস সোবহান সুস্থ রাজনীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত’

বর্ষীয়ান রাজনীতিবিদ, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমীর, সাবেক এমপি, প্রখ্যাত আলেম মাওলানা আব্দুস সোবহানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক যৌথ শোকবার্তায় এই শোক প্রকাশ করা হয়।

শোকবার্তায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো: সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, দেশের ইসলামপ্রিয় কোটি জনতার প্রাণপ্রিয় নেতা মাওলানা আবদুস সোবহান শুক্রবার দুপুর ১টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিঊন)। সরকারের সাজানো মামলায় আটক থাকা অবস্থায় জীবনের শেষ প্রান্তে তিনি পরিবারের সান্নিধ্য ও উন্নত চিকিৎসা বঞ্চিত অবস্থায় ইন্তেকাল করেছেন। তার এই বেদনাদায়ক মৃত্যুতে ইসলামপ্রিয় সাধারণ জনতা গভীরভাবে শোকাহত।

নেতৃবৃন্দ বলেন, মাওলানা আবদুস সোবহান সুস্থ রাজনীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। তিনি ছিলেন গণমানুষের প্রিয় নেতা। যার প্রমাণ তিনি ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হন। শুধু পাবনা নন তিনি সারাদেশের ও ইসলামপ্রিয় জনগণের প্রিয় মুখ ছিলেন।

তাকে ইসলামী আন্দোলনের অগ্রসেনানী উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, শত বাধা, নির্যাতন, অপবাদ সত্ত্বেও তিনি ইসলামের মহান আদর্শ থেকে চুল পরিমাণ বিচ্যুত হননি। এদেশের মাটিতে ইসলামী সমাজব্যবস্থা কায়েম করার জন্য আমৃত্যু সংগ্রাম করে গেছেন তিনি। জুলুম সহ্য করেছেন কিন্তু অন্যায়ের কাছে মাথা নত করেননি।

নেতৃবৃন্দ আরো বলেন, তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে বিচারের নামে অবিচারের মাধ্যমে একজন জনপ্রিয় বর্ষীয়ান নেতাকে কারাপ্রকোষ্ঠে বন্দি করে রাখা হয়েছিল। আমরা স্পষ্ট করে বলতে চাই, জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দকে হত্যা করে ও নির্যাতন করে, কারারুদ্ধ করে সরকার ইসলামী আন্দোলনের কোন ক্ষতি করতে পারেনি। অবৈধ সরকার যতই অপবাদ দিক না কেন, এই মহান নেতাকে তার দেশ ও ইসলাম রক্ষার আপোষহীন ভূমিকার জন্য বাংলাদেশের মানুষ শ্রদ্ধার সাথেই স্মরণ করবে, ইনশাআল্লাহ।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবার যেন ধৈর্যধারণ করতে পারেন, সে জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

ক্রিকেটার মিরাজের ফ্ল্যাট থেকে চুরি হয়েছে ২৭ ভরি স্বর্ণালংকার দিল্লিতে সাম্প্রদায়িক হিংসায় মৃত্যুর মিছিল জোড়া সেঞ্চুরিতে সিরিজ শ্রীলঙ্কার সরকারি ব্যবস্থাপনার হজযাত্রীর কোটা পূরণে ধর্ম প্রতিমন্ত্রীর নির্দেশনা ৩৪ দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস : আইইডিসিআর লতিফ সিদ্দিকীর দুর্নীতি মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত শিশুসন্তান আরশ মায়ের হেফাজতে থাকবে : হাইকোর্ট প্রধানমন্ত্রী হাসিনার সহায়তার প্রস্তাবকে চীনের প্রেসিডেন্টের সাধুবাদ পি কে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল প্রাকৃতজ শামিমরুমি টিটনের বই চুম্বকের মতো কাজ করবে : নুহ আলম লেলিন শাহবাগে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের নির্বাচন নিয়ে হামলায় আহত ৭

সকল




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat