film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৮ ফেব্রুয়ারি ২০২০

আতিকের সামনে আওয়ামী লীগের দুই কাউন্সিলর প্রার্থীর মারামারি

আতিকের সামনে আওয়ামী লীগের দুই কাউন্সিলর প্রার্থীর মারামারি - ছবি : সংগৃহীত

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলামের উপস্থিতিতেই মারামারিতে জড়িয়েছেন দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা। বুধবার বলা ১২টার দিকে গুলশানের শহীদ ফজলে রাব্বি পার্কের ভেতরে আতিকের নির্বাচনী প্রচারসভার সময় এ ঘটনা ঘটে।

পার্কের ভেতরে আতিকুল ইসলামের সাথে বসেছিলেন ২০ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও গত মেয়াদের কাউন্সিলর মো. নাসির।

ওই ওয়ার্ডে দলের মতের বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়া মো. জাহিদুর রহমান দুলাল তখন কর্মী সমর্থকদের নিয়ে সেখানে যান।

২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল মঞ্চে উঠতে চাইলে নাসিরের কর্মী সমর্থকরা তাকে বাধা দেন। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। পরে বেশ কিছুক্ষণ ধাওয়া-পাল্টা ধাওয়া এবং চেয়ার ছোড়াছুড়ি চলে।

এসময় কেয়েকজনকে বেদম লাঠিপেটা করতেও দেখা যায়। মারামারির মধ্যে পণ্ড হয়ে যায় মেয়রপ্রার্থী আতিকের প্রচারসভা। কর্মীরা তাকে ঘিরে ধরে পার্ক থেকে বের করে নিয়ে যান।

পরিস্থিতি শান্ত হওয়ার পর তিনি সাংবদিকের বলেন, এগুলো জনগণ ভালোভাবে নেবে না, আমিও এটাকে ভালোভাবে নেব না। সবাই যদি সুন্দরভাবে থাকি, তাহলে কিন্তু সবাই এটাকে ভালো বলবে। আমি আশা করি, এ ধরনের ঘটনা যেন আর না ঘটে। আমি নেতৃবৃন্দকে সাথে সাথে ইনফর্ম করেছি, বিষয়টা তদন্ত করে দেখার জন্য।

আওয়ামী লীগ গত ২৯ ডিসেম্বর কাউন্সিলর পদে তাদের সমর্থিত প্রার্থীদের যে প্রথম তালিকা দিয়েছিল, তাতে ২০ নম্বর ওয়ার্ডে জাহিদুর রহমান দুলালের নামই ছিল। কিন্তু পরে তাকে বাদ দিয়ে ওই ওয়ার্ডে মো. নাসিরকে সমর্থন দেয় আওয়ামী লীগ। তবে দলের ওই সিদ্ধান্ত মেনে না নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুলাল।


আরো সংবাদ