film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৮ ফেব্রুয়ারি ২০২০

নির্বাচিত হলে জনগণের মুখোমুখি হয়ে কথা শুনবো : আতিকুল

নির্বাচিত হলে জনগণের মুখোমুখি হয়ে কথা শুনবো : আতিকুল - ছবি-নয়া দিগন্ত

নির্বাচিত হলে সিটি কর্পোরেশন মেয়র এবং কাউন্সিলরদের প্রতিমাসে জনগণের মুখোমুখি করার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

আজ সোমবার উত্তরা এলাকায় গণসংযোগকালে তিনি এ প্রতিশ্রুতি দেন।

আতিকুল বলেন, আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই তাহলে কথা দিতে চাই প্রতিটি ওয়ার্ডে, প্রতি মাসে ওই এলাকার জনগণের সামনে মেয়র এবং কাউন্সিলররা উপস্থিত হবেন। অর্থাৎ জনগণের মুখোমুখি হয়ে তাদের কথা শুনবো, অভিযোগ জানবো, তাদের প্রশ্নের উত্তর দেব। যার মাধ্যমে সিটি কর্পোরেশন, মেয়র এবং কাউন্সিলর জনগণের মুখোমুখি হয়ে জবাবাদিহিতার আওতায় আসবে।

তিনি আরো বলেন, আপনাদের সবাইকে নিয়ে সবার অংশগ্রহণের মাধ্যমে একটি সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই। সেই আন্দোলন হবে মাদকের বিরুদ্ধে আন্দোলন। মাদকমুক্ত শহর গড়ার লক্ষ্যে আমরা সবাই মিলে কাজ করবো। আমাদের মাদকমুক্ত সমাজ গড়তেই হবে।

উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, নির্বাচনকে সামনে রেখে জনগণের কাছে আপনাদের যেতে হবে, উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। আর এমন গণসংযোগের সময় আপনাদের জনগণের ভোগান্তি যেন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। গণসংযোগের নামে কোনোভাবেই জনদুর্ভোগ সৃষ্টি করা যাবে না। জনদুর্ভোগ হলে কিন্তু ভোট বাড়বে না, ভোট কমবে। তাই জনগণের ভোগান্তি যেন না হয় সে বিষয়ে আপনারা গুরুত্ব সহকারে নজর রাখবেন।


আরো সংবাদ