film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৯ ফেব্রুয়ারি ২০২০

দেশে কারো তাঁবেদারি-জমিদারি মানবো না : ইশরাক

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য জীবন দিতে প্রস্তুত আছি। জীবন দিয়ে হলেও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো। রোববার সকাল সাড়ে এগারোটায় রাজধানীর মতিঝিলের আলীকো গেট ও সোনালী ব্যাংকের সামনে থেকে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের উদ্যোগে ১৭তম দিনের প্রচারণা শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ইশরাক বলেন, শুধু ঢাকা নয় পুরো দেশে আজ গণজোয়ার সৃষ্টি হয়েছে। সেই জোয়ার ধানের শীষের জোয়ার। আগামী পহেলা ফেব্রুয়ারি জনগণ অবশ্যই ভোটকেন্দ্রে যাবেন। আমরা যে গণতন্ত্র এবং নিজেদের অধিকার রক্ষার আন্দোলনে আছি, সেই অধিকার রক্ষার আন্দোলনের জন্য প্রথমেই ধানের শীষে ভোট দিবো। এরপর বাংলাদেশের পথপ্রদর্শক দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবশ্যই মুক্ত করবো। প্রয়োজনে রক্ত দেবো, জীবন দেব, তবুও বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, আমি আজকে যেখানে (মতিঝিল) প্রচারণা চালাতে এসেছি এই এলাকায় আমার জন্ম ও বেড়ে ওঠা। এটা দেশের বাণিজ্যিক এলাকা। শুধু এই এলাকা নয়, সরকার সারাদেশটাকে তিলে তিলে ধ্বংস করেছে গত ১৩ বছর ধরে। দেশের অর্থনৈতিক খাতকে ধ্বংস করেছে। এখানে রয়েছে শেয়ার মার্কেট, শেয়ার মার্কেটে মানুষ সর্বহারা হয়ে দিনের পর দিন আন্দোলন করছে এবং আত্মহত্যার মত ঘটনাও ঘটেছে। আমাদের সামনে রয়েছে বাংলাদেশ ব্যাংক। বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে সোনা চুরি হয়ে গেছে। একটা দেশের কেন্দ্রীয় ব্যাংক থেকে সোনা চুরি হয়ে যায়, কত বড় চোর, ডাকাত হলে এটা সম্ভব।

বিএনপির মেয়র প্রার্থী বলেন, আজকে সরকারি ব্যাংকগুলোর অর্থ সরকারি দলের উচ্চপদস্থ লোকদের সহায়তায় লুট করা হয়েছে। এই শাপলা চত্বরে আলেমদের নিষ্ঠুরভাবে হত্যা করা হয়েছে। মানুষ আর কত স্তব্ধ হয়ে থাকবে? মানুষ জেগে উঠেছে। এ সরকারের সময় ঘনিয়ে এসেছে। দেশের মানুষ মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। আমরা কোন তাবেদারি মানবো না, কারো কোন জমিদারি মানবো না। কারো দখলদারিত্ব মানবো না, এই দেশটা কোনো পরিবারের নয়। এটার মালিক জনগণ। এই দেশ জনগণেরই।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খানসহ এসময় গণসংযোগে আরো উপস্থিত ছিলেন- সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসাইন, শ্রমিক নেতা আবুল খায়ের খাজা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, অর্থ সম্পাদক মো: রফিকুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি কাজী আমির খসরু, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাদল প্রমুখ।


আরো সংবাদ

মহান একুশে উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাব গ্রহণের মধ্য দিয়ে সংসদ অধিবেশন সমাপ্ত মুজিববর্ষ নিয়ে অতি উৎসাহী না হতে দলীয় এমপিদের নির্দেশনা প্রধানমন্ত্রীর আ’লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা আজ চাঁদাবাজির প্রতিবাদে বুড়িগঙ্গারনৌকা মাঝিদের মানববন্ধন আজ থেকে সোনার দাম আবার বেড়েছে ভরি ৬১৫২৭ টাকা আজ থেকে ঢাকার ১৬ ওয়ার্ডের সবাইকে খাওয়ানো হবে কলেরার টিকা ঘুষ দাবিকে কেন্দ্র করে টঙ্গী ভূমি অফিসে তুলকালাম কোম্পানি (সংশোধন) বিল পাস সংসদে সিটি ইউনিভার্সিটির ভিসিকে তলব আর্থিক স্বচ্ছতা নিশ্চিত বিশ্ববিদ্যালয়ে স্থায়ী পিডি নিয়োগ চায় ইউজিসি

সকল