২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজধানীতে দু:স্থ মানুষের মাঝে রিজভীর শীতবস্ত্র বিতরণ

মধ্যরাতে রিজভীর শীতবস্ত্র বিতরণ - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর ছিন্নমূল দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার রাত দেড়টার দিকে রাজধানীর পলাশী, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, শহীদ মিনার, শাহবাগ, রমনা, কাকরাইল মোড় এবং হাইকোর্টের সামনে সহ আরো কয়েকটি স্থানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বিএনপির চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। তীব্র শীতে কাহিল এসব আশ্রয়হীন মানুষ কম্বল পেয়ে অত্যন্ত খুশি হন। শীতবস্ত্র তুলে দেয়া বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে অনেকেই জড়িয়ে ধরে কৃতজ্ঞতা ও প্রকাশ করেন।

এসময় বিএনপির চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য তাদেরকে দোয়া করতে বলেন রিজভী। কম্বল বিতরণকালে দলের ক্রীড়াবিষয়ক সম্পাদক ফুটবলার আমিনুল হক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি মাহমুদুর রহমান সুমন, ডা. সরকার মাহবুব আহমেদ শামিম, ডাঃ গালিব, ডা. রাকিবুল ইসলাম আকাশ এবং ঢাকা মেডিকেল কলেজ ও বেসরকারি মেডিকেল কলেজের বেশ কিছু ডাক্তার কম্বল বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল