২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আমাদের জয় সুনিশ্চিত, ষড়যন্ত্র করে লাভ হবে না : তাবিথ

আমাদের জয় সুনিশ্চিত, ষড়যন্ত্র করে লাভ হবে না : তাবিথ - ছবি : সংগৃহীত

হেঁটে হেঁটে মা-বোনের কাছে দোয়া চেয়েছি। ব্যাপক সাড়া পাচ্ছি। নির্বাচনে জয় আমাদের সুনিশ্চিত। বিষয়টি টের পেয়ে প্রতিপক্ষ চেষ্টা করছে ভোট থেকে যে করেই হোক আমাকে সরিয়ে দিতে। এ জন্য তারা হামলাও করছে। আদালতের দারস্থও হয়েছে। ভোটের মাঠ থেকে আমরা পিছু হটব না।

শুক্রবার সকালে রাজধানীর মধ্য বাড্ডায় লুৎফুন টাওয়ারের সামনে পথসভায় তাবিথ এ কথা বলেন।

তিনি বলেন, ১ ফেব্রুয়ারি আমরা সবাই ভোটকেন্দ্র যাব, ধানের শীষ প্রতীকে ভোট দেব। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে, সুন্দর-আধুনিক ঢাকা গড়তে ধানের শীষে ভোট দেয়ার কোনো বিকল্প নেই।

এ সময় ঐক্যফ্রন্টের নেতা ও জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেন, এই নির্বাচন খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। গণতন্ত্র ফিরিয়ে আনার নির্বাচন। সরকার ধানের শীষের বিজয় ঠেকাতে পারবে না। তারা ভয় পেয়ে গেছে। পুলিশ ভাইয়েরা জনগণের বিপক্ষে গিয়ে কাজ করবেন না। আপনারা জনগণের সেবক। তাই নিরপেক্ষ হয়ে কাজ করুন।

জনগণকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, আওয়ামী লীগের প্রার্থীরা আচরণবিধি লঙ্ঘন করে চলেছে। ভোটচোরদের প্রতিহত করতে হবে। কেন্দ্র পাহারা দিতে হবে।’

পথসভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল