১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

আমি গেরিলা যোদ্ধার সন্তান, কারো স্পর্ধা নাই আমাকে বাধা দিবে : ইশরাক

আমি গেরিলা যোদ্ধার সন্তান, কারো স্পর্ধা নাই আমাকে বাধা দিবে : ইশরাক - ছবি : নয়া দিগন্ত

ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, আমি একজন গেরিলা মুক্তিযোদ্ধার সন্তান, ঢাকার সন্তান। আমাকে বাধা দেয়ার মত স্পর্ধা কারো নেই। আমি কাউকে পরোয়া না। এই ঢাকায় আমাকে ভয় দেখানোর মত কোন বাপের বেটা নাই। ঢাকাবাসির জন্য যা কিছু করা দরকার মেয়র হয়ে আমি তা সব করব। এবং আমাদের দেশ নেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে, উনাকেও আমি মুক্ত করব।

বুধবার রাজধানীর পুরান ঢাকার বেচারাম দেওরি এলাকায় (তারা মসজিদ) ১৩ তম দিনের গণসংযোগের আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষনার সময় তিনি এসব কথা বলেন।

ইশরাক বলেন, এখানে প্রিয় এলাকাবাসি আপনারা সবাই রয়েছেন। আমি আপনাদের জানাতে চাই, ঢাকা কিন্তু বাংলাদেশকে নেতৃত্ব দেয়, ঢাকা হল কেন্দ্রবিন্দু। আর পুরান ঢাকা হল ঢাকার মূল। আপনারা জানেন আজকে একটা অপঃশাসন, দুঃশাসন, একটা স্বৈরাচারী সরকার আমাদের সকল নাগরিক অধিকার কেড়ে নিয়েছে। আগামী পহেলা ফেব্রুয়ারি একটা সূবর্ণ সুযোগ এসেছে আমাদের এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে দাড়াতে হবে। তিনি বলেন, ভোট দেয়া আপনাদের অধিকার। আপনারা কোন ভয় ভীতি মানবেন না। যারা ভয় ভীতি দেখাচ্ছে তাদেরকে পাত্তা দিবেন না। বেইল দিবেন না।

ইশরাক বলেন, এই শহর, এই দেশ, এই রাষ্ট্রের মালিক জনগণ। জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই কিন্তু ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে পাকিস্থান ভেঙ্গে বাংলাদেশ হয়েছিল।

বিএনপির এই মেয়র প্রার্থী আরো বলেন, এই এলাকায় আসার পরে আপনাদের যে সাড়া পেয়েছি আমি সত্যিই অভিভুত। আমি আপনাদের সবাইকে বলতে চাই, এ এলাকার মা-বোনেরা যেভাবে আমাকে জড়িয়ে ধরেছেন, মাথায় হাত দিয়ে দোয়া করেছেন, এলাকার প্রবীণ-বয়োজ্যেষ্ঠরা যেভাবে আমাকে বুকে টেনে নিয়েছেন- আমি আমার চোখের অশ্রু ধরে রাখতে পারিনি। প্রায় কেঁদে দিয়েছিলাম। আমার বাবা যদি আজকে এখানে থাকতেন তিনি অবশ্যই খুশি হতেন যখন দেখতেন আপনারা আমাকে নিজের ছেলের মত টেনে নিয়েছেন।

ইশরাক বলেন, ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে এই সরকার কিন্তু ভীত। গণজাগরনকে তারা ভয় পায়। কারন তারা বিনা ভোট ক্ষমতায় এসেছে। তো আপনারা অবশ্যই ভোট কেন্দ্রে যাবেন। কোন ভয় ভীতি মানবেন না। পহেলা ফেব্রুয়ারি আমরা অবশ্যই জয় লাভ করব এবং খালেদা জিয়াকে মুক্তির মাধ্যমে জনগণের অধিকার ফিরিয়ে দিব।


আরো সংবাদ



premium cement