১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ছাত্র ইশরাকের মাথায় হাত রেখে দোয়া করলেন অধ্যাপক এমাজউদ্দীন

ছাত্র ইশরাকের মাথায় হাত রেখে দোয়া করলেন অধ্যাপক এমাজউদ্দীন - ছবি : নয়া দিগন্ত

ঢাকা দক্ষিণ সিটি (ডিএসসিসি) নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের মাথায় হাত রেখে দোয়া করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ।

বুধবার দুপুরে পশ্চিম হাজারীবাগের ঝাউচর বাজার থেকে নির্বাচনী প্রচার শুরুর আগে ইশরাক হোসেনের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন প্রবীণ এই রাষ্ট্রবিজ্ঞানী।

এমাজউদ্দিন আহমেদ বলেন, ইশরাক হোসেন এবং তার বাবা সাদেক হোসেন খোকা দুজনেই আমার ছাত্র। সাদেক হোসেন খোকার অনুপস্থিতিতে তার যোগ্য সন্তান ইশরাক হোসেন মেয়র প্রার্থী হয়েছেন। আমরা তার বিজয় দেখতে চাই।

এসময় তিনি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ারও মুক্তি চান। বলেন, খালেদা জিয়া শুধু দেশের নেত্রী নয়। তিনি বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের প্রতীক। তাকে অন্যায়ভাবে কারাগারে বন্দী করে রাখা হয়েছে। আমরা তাকে মুক্ত করতে চাই। ইশরাক হোসেনের মতো তরুণদের মাধ্যমে আমাদের ইচ্ছেগুলো পূর্ণ হোক।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবীবউন নবী খান সোহেল, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, মহানগর বিএনপি নেতা কাজী আবুল বাশার, যুবদল নেতা মাহবুবুল হাসান পিঙ্কু ভূইয়া প্রমুখ।


আরো সংবাদ



premium cement