film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৫ ফেব্রুয়ারি ২০২০

বিএনপির কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগে হামলা, আহত ২০

বিএনপির কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগে হামলা, আহত ২০ - ছবি : নয়া দিগন্ত

ঢাকা উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার রেশ না কাটতে এ সিটির ১৮ নং ওয়ার্ডের বিএনপির কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলে ও তার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে জুয়েলসহ ১১ নেতাকর্মী আহত হয়েছে।

বুধবার বিকালে শাহজাদপুর কনফিডেন্স টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ উপস্থিত থাকলেও তারা নিরব ভূমিকা পালন করে। এছাড়া বিভিন্ন ওয়ার্ডে একাধিক কাউন্সিলর প্রার্থীর পোস্টার ছিড়ে ফেলা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলে জানিয়েছেন, আওয়ামী প্রার্থী জাকির হোসের বাবুল এর নেতৃত্বে আওয়ামী লীগের লোকেরা তার নির্বাচনী গণসংযোগ এ হামলা চালায়। তিনি অভিযোগ করে বলেন, হামলার সময় পুলিশ উপস্থিত ছিল, কিন্তু তারা কোনো পদক্ষেপ নেয়নি। পুলিশ প্রহরায়ই এ হামলা চালানো হয়েছে। পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। গণসংযোগে হামলার পর দুর্বৃত্তরা বিএনপির নেতাকর্মীদের বাসা-বাড়িতে হামলা চালায়।

৫০ নং ওয়ার্ড বিএনপির কাউন্সিলর প্রার্থী দেওয়ান মো: নাজিমুদ্দিনের ওপর হামলা চালিয়েছে আওয়ামী লীগের প্রার্থীর কর্মী সমর্থকরা। এ সময় প্রার্থীসহ দশজন আহত হন। উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি হওয়া আহত কর্মীদের খোজ খবর নিতে যান তাবিথ আউওয়াল।

বুধবার বিকালে এ ওয়ার্ডে গণসংযোগ করে চলে আসার পর তাদের ওপর হামলা চালানো হয়।
ডিএনসিসির ৩৪নং ওয়ার্ড এ বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী এডভোকেট মাসুম খান রাজেশ আজ স্থানীয় শংকর, মুধবাজার গণসংযোগ চালিয়েছেন। এসময় তিনি নেতাকর্মীদের নিয়ে ঠেলাগাড়ী প্রতীকে ভোট চেয়েছেন।

তিনি জানান, আমরা জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি। মাসুম খান রাজেশ আভিযোগ করে বলেন, প্রতিপক্ষ আমাদের পোস্টা ছিড়ে ফেলছে। দিলে লাগালো হলে রাতে পোস্টার ছিড়ে ফেলছে প্রতিপক্ষের লোকেরা।

ঢাকা উত্তর সিটি করপোরেশ নির্বাচনে (ডিএনসিসি) ৩১ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাজেদুল হক খান রনি স্থানীয় রাজিয়া সুলতানা ও সলিমুল্লাহ রোড গণসংযোগ চালিয়েছেন। এ সময় তিনি এয়ারকন্ডিশন মার্কার ভোট চান। তিনি অভিযোগ করে জানান, প্রতিদিনই পোস্টা ছিড়ে ফেলা হচ্ছে। তবে তার নির্বাচনী এলাকার পরিবেশ ভালো রয়েছেন বলে জানিয়েছেন তিনি।

পূর্বনাখাল পাড়া এলাকার সমিতি বাজার ও এর আশপাশের এলাকায় গণসংযোগ চালিয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম কাজল। এ সময় তিনি লাটিম প্রতীকের ভোট চান। সাইফুল ইসলাম কাজল জনান, মানুষ ভোট দিতে চায়, সুষ্ঠু ভোট হলে আমরা জয়ী হবো


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat