film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৫ ফেব্রুয়ারি ২০২০

জাপাতে আরো ১০ উপদেষ্টা ১১ ভাইস চেয়ারম্যান ও ২ যুগ্ম মহাসচিব

-

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের কেন্দ্রীয় কমিটিতে আরো ১০ জন উপদেষ্টা, ১১ জন ভাইস চেয়ারম্যান এবং ২ জন যুগ্ম মহাসচিবের নাম ঘোষণা করেছেন। আজ বুধবার পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা মোতাবেক জিএম কাদের এই ঘোষণা দিয়েছেন বলে পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

ঘোষিত এই ১০ উপদেষ্টার মধ্যে ৭ জন ভাইস চেয়ারম্যান থেকে পদোন্নতি পেয়েছেন।

আজ জিএম কাদের ঘোষিত ১০ জন উপদেষ্টা হলেন-মোর্শেদ মুরাদ ইব্রাহিম (চট্টগ্রাম), মেহজাবিন মোর্শেদ (চট্টগ্রাম), সালাহ উদ্দিন আহমেদ (নোয়াখালী), শাহ-ই আজম (নরসিংদী), দেওয়ান আলী (ঢাকা), বাহাউদ্দিন বাবুল (ঢাকা), অধ্যাপক মহসিন ইসলাম হাবুল (বরিশাল), এ আর ইসলাম (ময়মনসিংহ), পনির উদ্দিন আহমেদ এমপি (কুড়িগ্রাম), এ্যাড. শাহজাদি নাহিনা শান্তা (নারায়ণগঞ্জ)। জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি প্রকাশের সময় উপদেষ্টাবৃন্দের দায়িত্ব বন্টন এবং নাম-এর ক্রমানুসার নির্ধারণ করা হবে।

১১ জন ভাইস চেয়ারম্যান

নব মনোনীত ১১ জন ভাইস চেয়ারম্যান হলেন-নুরুল ইসলাম তালুকদার এমপি (বগুড়া), পীর মেজবাহ এমপি (সুনামগঞ্জ), জাহাঙ্গীর হাসান মানিক (বরিশাল), এ.এইচ.এম. গোলাম শহীদ রঞ্জু (গাইবান্ধা), সাব্বির আহমেদ (সিলেট), সালাউদ্দিন স্বপন (রাজশাহী), মোবারক হোসেন দুলু (বিঃ বাড়িয়া), আবু সালেক (পঞ্চগড়), আহমেদ শফি রুবেল (দিনাজপুর), নুরুন্নাহার বেগম (ঠাকুরগাঁও), এ্যাড. লাকি বেগম (বি-বাড়িয়া)।

জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি প্রকাশের সময় ভাইস চেয়ারম্যানবৃন্দের নামের ক্রমানুসার নির্ধারণ করা হবে।

২ জন যুগ্ম মহাসচিব

যাদের নাম ঘোষণা করা হয়েছে তারা হলেন-জসীম উদ্দিন ভূঁইয়া (নেত্রকোনা) ও গোলাম মর্তুজা (বরিশাল)।

জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি প্রকাশের সময় যুগ্ম মহাসচিববৃন্দের নামের ক্রমানুসার নির্ধারণ করা হবে বলে জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat