film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৫ ফেব্রুয়ারি ২০২০

অসুস্থ মহিলা কাউন্সিলর প্রার্থীর সাথে রিক্সায় চড়ে ভোট চাইলেন ইশরাক

অসুস্থ মহিলা কাউন্সিলর প্রার্থীর সাথে রিক্সায় চড়ে ভোট চাইলেন ইশরাক - ছবি : সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী শাহিদা মোরশেদকে নিয়ে রিক্সায় চড়ে ভোট চাইলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এ সময় তিনি সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শাহিদা মুর্শেদের লাঠিম মার্কায় ও ধানের শীষে ভোট চান।

বুধবার সন্ধ্যায় সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারণা ১৩ তম দিনে রাজধানীর পুরান ঢাকার লালবাগ এলাকার উর্দু রোডে নির্বাচনী গণসংযোগকালে তাদের একসাথে রিকশায় চড়ে ভোট চাইতে দেখা যায়। জানা যায়, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শাহিদা মোর্শেদ অসুস্থ হওয়ায় কিছুক্ষণের জন্য তার সাথে রিক্সায় চড়ে ভোট চান বিএনপির এই মেয়র প্রার্থী। এসময় তাদের সাথে হাজার হাজার বিএনপি নেতাকর্মী ও ধানের শীষের সমর্থক উপস্থিত ছিল। এসময় উপস্থিত নেতাকর্মীরা বিভিন্ন স্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলেন।

এর আগে সকাল সাড়ে ১১ টায় এক সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে কামরাঙ্গীরচর থেকে ১৩ তম দিনের প্রচারণা শুরু করেন বিএনপির প্রার্থী। পরে কামরাঙ্গীরচরের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষ করে চকবাজার এলাকার ইসলামবাগ ঈদগাহ মাঠে এক সংক্ষিপ্ত পথসভা করেন ইশরাক হোসেন। পরে আবার গণসংযোগটি শুরু হয়ে লালবাগ শাহী মসজিদে সাথে থাকা নেতাকর্মীদের নিয়ে বিএনপির প্রার্থী আসর নামাজ আদায় করেন। আসর নামাজের পর আবার লালবাগ শাহী মসজিদ থেকে সোয়ারীঘাট, চকবাজার, লালবাগ থানার সামনে দিয়ে, লালবাগ কেল্লার মোড় হয়ে ঢাকা আলিয়ার সামনে দিয়ে গণসংযোগটি বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করছে।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat