film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২২ ফেব্রুয়ারি ২০২০

তাপস-আতিকুলের পক্ষে বৃহস্পতিবার প্রচারণায় নামছে বি. চৌধরীর বিকল্পধারা

-

ঢাকা দক্ষিণ এবং উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী যথাক্রমে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং মো. আতিকুল ইসলামকে দলীয় সমর্থন এবং তাদের পক্ষে সরাসরি নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে বিকল্পধারা বাংলাদেশ।

বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এমপি’র সভাপতিত্বে বুধবার দুপুরে মধ্যবাড্ডার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় গৃহীত সিদ্ধান্তে বলা হয়, ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং মো. আতিকুল ইসলামকে বিকল্পধারা বাংলাদেশ সমর্থ্ন জানাচ্ছে এবং বৃহস্পতিবার থেকে তাদের পক্ষে বিকল্পধারার নেতাকর্মীরা বিরতিহীনভাবে প্রচার চালাবেন। এই প্রচার কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকায় বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন এবং উত্তর সিটি কর্পোরেশনে প্রেসিডিয়াম সদস্য মাহবুব আলীকে আহ্বায়ক নিযুক্ত করে দুই সিটিতে ১০১ সদস্যের দুটি প্রচার উপ-কমিটি গঠন করা হয়েছে।

উপ-কমিটি পরিচালিত প্রচার কার্যক্রম কেন্দ্রীয়ভাবে সমন্বয় করবেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এমপি, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী এমপি ও দপ্তর সম্পাদক ওয়াসিমুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য শমশের মবিন চৌধুরী বীরবিক্রম, প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য মাহবুব আলী, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান, সহ-সভাপতি ভুদেব চক্রবর্তী, এনায়েত কবীর, দপ্তর সম্পাদক ওয়াসিমুল ইসলাম, ঢাকা দক্ষিণ বিকল্পধারার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পদক মোস্তফা সারোয়ার, শ্রমজীবীধারার সাধারণন সম্পাদক আরিফুল হক সুমন, বিকল্প চলচ্চিত্রধারার সভাপতি হানিফ মাহমুদ প্রমুখ। 

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ