২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গ্রামেগঞ্জে জাপাকে শক্তিশালী করুন : জিএম কাদের

-

বিভেদ ভুলে গ্রামে গঞ্জে জাতীয় পার্টিকে শক্তিশালী করার আহ্বান জানিয়েছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। মঙ্গলবার দুপুরে রাজধানীর উত্তরা বাসায় টাঙ্গাইলের বাসাইল ও সখিপুর নেতাদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এর আগে টাঙ্গাইলের কৃতি সন্তান আশরাফ সিদ্দিকীকে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান নির্বাচিত করায় টাঙ্গাইলের বাসাইল ও সখিপুর নেতারা জিএম কাদেরকে ফুলের তোড়া দিয়ে কৃতজ্ঞতা জানান।

নেতাদের উদ্দেশ্যে জিএম কাদের বলেন, দলে কোন গ্রুপিং করা চলবে না। যারাই করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিভেদ ভুলে সবাইকে দলের জন্য কাজ করতে হবে। গ্রামে গঞ্জে দলকে শক্তিশালী করতে হবে। জাপার উন্নয়ন প্রচার করে এলাকাবাসীর মন জয় করতে হবে, তাহলে জাতীয় পার্টি আগামীতে ক্ষমতায় যাবে।

এসময় দলের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আশরাফ সিদ্দিকী, বাসাইল উপজেলা জাপার সভাপতি অ্যাড তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম, সখিপুর উপজেলা সভাপতি আব্দুস সামাদ সিকদার, সাধারণ সম্পাদক মাসুদ রানা, বাসাইল পৌরসভা সভাপতি মোশাররফ হোসেন ভইয়া, সেক্রেটারি মিজু খানসু, সখিপুর পৌরসভা সভাপতি আইনাল সিকদার, উপজেলা নেতা ফরমান আলী মাষ্টারসহ উপজেলা জাপা, যুবসংহিত ও ছাত্রসমাজের নেতারা উপস্থিত ছিলেন। 


আরো সংবাদ



premium cement