২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইশরাককে ফুল দিয়ে বরণ করে নিলো ডেমরাবাসী

ইশরাক হোসেনকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছে ডেমরাবাসী - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর ডেমরায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি'র মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে এলাকাবাসী। আজ মঙ্গলবার বেলা ১১টায় ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকার হোসেন মার্কেটের সামনে দিয়ে পথসভার মাধ্যমে ১২তম দিনের গণসংযোগ শুরু করেন। পরে তিনি স্টাফ কোয়াটার থেকে বাওনি বাজার, ডেমরা বাজার হয়ে ডেমরা ব্রিজের দিকে গণসংযোগ নিয়ে যান। এ সময় রাস্তার দুইপাশে থাকা এলাকাবাসী তাকে ফুল ছিটিয়ে বরণ করে নেয়।

স্থানীয় ভোটার রহিমা খাতুন বলেন, খালেদা জিয়া একজন ভালো মানুষ। এই নির্বাচনে ভোট দিলে খালেদা জিয়া নাকি মুক্তি পাবে। এই জন্য আমি এই নির্বাচনে ধানের শীষে ভোট দিব।

আরেক ভোটার আকলিমা আক্তার বলেন, ইঞ্জিনিয়ার ইশরাক একজন তরুণ ও যোগ্য প্রার্থী। তার বাবা সাদেক হোসেন খোকা ঢাকার সাবেক সফল মেয়র ছিলেন। তিনি আজ আর আমাদের মাঝে নেই। তাই তাকে শ্রদ্ধা জানিয়ে এবার তার সন্তানকে আমরা ধানের শীষে ভোট দিব।

এর আগে গণসংযোগ শুরুর দিকে সকাল ১১টায় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন সংক্ষিপ্ত এক পথসভায় বলেন, এই সরকারের উপর যখন জনগণের আস্থা হারিয়ে গেছে তখন তারা পরিকল্পিতভাবে তত্তাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে। তাদের উদ্দেশ্য ছিল একটি ফরমায়েসী রায়ের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে ক্ষমতায় টিকে থাকা। তাদের উদ্দেশ্যই ছিল তারা জোর করে ক্ষমতায় থাকবে।

তিনি বলেন, আওয়ামী অপশাসনে দুঃশাসন ও অবৈধ সরকারের বিরুদ্ধে আজকে জনগণ জাগ্রত হয়েছে। আগামী ১ তারিখে কোনো ষড়যন্ত্র কাজ করবে না। আমার বিশ্বাস আপনি এভাবেই মাঠে থাকবেন। আমরা বিজয় ছিনিয়ে আনার মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব এবং সেখান থেকেই এই সরকারের পতনের আন্দোলন চূড়ান্ত লক্ষ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করব। আমরা এভাবে যদি মাঠে থাকি কোনো অপশক্তি আমাদেরকে পরাজিত করতে পারবে না।


আরো সংবাদ



premium cement