২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জনগণের অধিকার ফিরিয়ে আনব ইনশাআল্লাহ : ইশরাক

- ছবি : নয়া দিগন্ত

আপনারা আমাকে ধানের শীষে ভোট দিবেন আমি আপনাদের অধিকার ফিরিয়ে আনব বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

এসময় তিনি বলেন, আমি যদি মেয়র নির্বাচিত হই তবে আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির যে আন্দোলনে আছি সেটাকে ত্বরান্বিত করব এবং জনগণের অধিকার জনগণকে ফিরিয়ে দিব ইনশাআল্লাহ।

সোমবার সন্ধ্যায় রাজধানীর নয়া পল্টনে একাদশতম দিনের নির্বাচনী গণসংযোগ শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ইশরাক বলেন, আগামী ১ ফেব্রুয়ারি আপনাদের ভোটের অধিকার ফিরিয়ে পাওয়ার একটি সুযোগ। আপনারা সেই সুযোগকে কাজে লাগাবেন। কেউ যদি এ নির্বাচনে ভোট চুরি করতে আসে তবে তাদেরকে প্রতিহত করার জন্য আমি আপনাদেরকে নির্দেশ দিচ্ছি। আমরা কোন কিছুকে ভয় পাই না। আমরা নির্বাচনের শেষ পর্যন্ত থাকবো এবং ইনশাল্লাহ আমরা বিজয়ী হবো।

তিনি আরো বলেন, এই এলাকায় আনারস, রেডিও, ধানের শীষ এই মার্কাগুলোতে আপনারা ভোট দিবেন আমরা আপনাদের অধিকার ফিরিয়ে দিব ইনশাআল্লাহ।

এর আগে সোমবার সকাল ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে একাদশতম দিনের নির্বাচনী গণসংযোগ শুর করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত এই মেয়র প্রার্থী।

পরে গণসংযোগটি সেগুনবাগিচা, রাজমণি সিনেমা হল, শান্তিনগর, বেইলি রোড, সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজের সামনে দিয়ে মালিবাগ, সিআইডি অফিসের সামনে স্টারপ্লাসের পাশের গলি দিয়ে নয়া পল্টন মসজিদ গলি হয়ে কালভার্ট রোডে গিয়ে দুপুরের খাবারের বিরতি দেন।

বিরতির পর বিকেল ৩টায় আবার ফকিরাপুল পানির ট্যাঙ্কির সামনে দিয়ে এসে টিএনটি কলোনী, এজিবি কলোনী হয়ে আল হেলাল জোনে এসে আল হেলাল জামে মসজিদে মাগরিবের নামাজের বিরতি দেন।

সর্বশেষ আল হেলাল জামে মসজিদে নামাজ শেষে আরামবাগ হয়ে নয়া পল্টন মোড়ে এসে গণসংযোগটি শেষ করেন।


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার

সকল