২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নির্বাচন সুষ্ঠু হলে তাবিথ বিপুল ভোটে বিজয়ী হবে : মির্জা ফখরুল

সোমবার ঢাকা উত্তর সিটি নির্বাচনে ধানের শীষ প্রতীকে তাবিথ আউয়ালের পক্ষে প্রচারে নেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর - নয়া দিগন্ত

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে তাবিথ আউয়াল বিপুল ভোটে বিজয়ী হবেন। সোমবার ঢাকা উত্তর সিটি নির্বাচনে ধানের শীষ প্রতীকে তাবিথ আউয়ালের পক্ষে প্রচারে অংশ নিয়ে বিএনপি মহাসচিব একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই নির্বাচনে ধানের শীষের পক্ষে যে গণজোয়ার দেখতে পাচ্ছি তা অভূতপূর্ব। তিনি বলেন, আমরা মনে করি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে তাবিথ আউয়াল অবশ্যই বিপুল ভোটে বিজয়ী হবেন, ইনশা আল্লাহ।

মির্জা ফখরুল বলেন, এ নির্বাচনকে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ও গণতন্ত্রের মুক্তির জন্য চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। তিনি বলেন, জনগণকে সম্পৃক্ত করতেই আমারা নির্বাচনে অংশ নিয়েছি। আমরা বিশ্বাস করি জনগণ যদি সংগঠিত হলে বেগম খালেদা জিয়া ও গণতন্ত্র এবং ঢাকাবাসী নাগরিক অসুবিধা থেকে মুক্তি পাবেন। তাবিথ আউয়াল যে কর্মসূচি দিয়েছেন তাতে জনগণ একত্রিত হবেন। তাবিথ আউয়ালের বিজয় সুনিশ্চিত।

নির্বাচন পেছানোর প্রশ্নে মির্জা ফখরুল বলেন, নির্বাচন কমিশন তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেনি। নির্বাচনের তারিখ পরিবর্তন তারই প্রমাণ। তাদের আগেই উচিত ছিল পূজার দিন দেখে তারিখ ঠিক করা। এর আগেও জাতীয় নির্বাচনে এমন ঘটনা ঘটিয়েছেন তারা।

বিএনপি মহাসচিব বলেন, আমরা মনে করি জনগণের এই উত্তল তরঙ্গ সব ষড়যন্ত্র, চক্রান্ত পেড়িয়ে তাবিথ আউয়ালের বিজয় নিশ্চিত করবে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মিরপুরে বায়তুল মোশাররফ জামে মসজিদের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে মির্জা ফখরুল এসব কথা বলেন। এরপর তিনি তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে গণসংযোগ করেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল