২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো : মিলন

ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো : মিলন - ছবি : নয়া দিগন্ত

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, কথায় নয় আমি কাজে বিশ্বাসী। জনগণের ভোটে নির্বাচিত হতে পারলে ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো। আমি পুরান ঢাকার সন্তান। ঢাকার মূল সমস্যা কি তা আমি জানি। অনেকে পুরনো ঢাকায় জন্ম নিলেও পরে নতুন ঢাকায় বসতি গড়ে। আমার জন্ম এই পুরানো ঢাকায়। মৃত্যুর আগ পর্যন্ত আমি এই ঢাকাবাসীর সুখে-দুঃখে সবসময় পাশে থাকবো।

শনিবার রাজধানীর কর্ণফুলী মার্কেট, শান্তিনগর, মালিবাগ, মৌচাক, খিলগাঁও, শাহজাহানপুর, বাসাবো বালুর মাঠ, দক্ষিণ গোড়ান, মুগদা, সায়েদাবাদ এলাকায় লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ ও প্রচারণায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

দিনব্যাপী এ গণসংযোগকালে হাজী মিলন পাঁচটি পথসভায় বক্তব্য রাখেন। এ সময় মিলনের সাথে তার ছেলে রাকিব উদ্দিন আহমেদ আবির, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল, পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ইসহাক ভূইয়া, কেন্দ্রীয় নেতা ফখরুল আহসান শাহজাদা, সুমন আশরাফ, সুজন দেসহ জাতীয় পার্টির কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement