২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দুদকের মামলা নিয়ে ভুল সংবাদ পরিবেশন হচ্ছে : ইশরাক

প্রচারণা চালাচ্ছেন ইশরাক হোসেন (ফাইল ফটো) -

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি'র মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে জড়িয়ে দুদকের একটি মামলার বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে দুর্নীতির মামলা হিসেবে ভুল তথ্য পরিবেশন করা হচ্ছে বলে দাবি করেছেন ইশরাক হোসেন।

বৃহস্পতিবার নির্বাচনী প্রচারণা শুরুর আগে তিনি বলেন, কিছু কিছু গণমাধ্যমে ভুলভাবে আমার মামলার খবরটি পরিবেশন করা হচ্ছে। উদাহরণ হিসেবে বেসরকারি একটি টিভি চ্যানেলের কথা বলতে পারি। সেখানে বলা হচ্ছে, দুর্নীতির মামলায় অভিযোগ গঠন করা হয়েছে। ইংলিশে টিকার যাচ্ছে 'indicted in corruption case'.

ইশরাক বলেন, মামলায় সম্পদ বিবরণী চেয়ে নোটিশ দেয়া হয়েছিল। আমি দেশের বাইরে থাকায় সময়মতো উত্তর দিতে না পারায় নোটিশ দেয়া হয়েছিল। এখানে দুর্নীতির কোনো বিষয় নেই। আশা করি সব গণমাধ্যম এই বিষয়ে একটু সতর্কভাবে সংবাদটি পরিবেশন করবেন।

তিনি বলেন, ২০১০ সাল থেকে আমি এনবিআরের ট্যাক্স দিয়ে আসছি। তাদের কাছে আমার সম্পদের বিবরণী রয়েছে। নির্বাচন কমিশনে দুটি ইলেকশনের আগে আমার সম্পদের বিবরণী দাখিল করতে হয়েছে। এটি রাজনৈতিক হয়রানিমূলক ছাড়া আর অন্য কিছুই নয়।

এদিকে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ৫০ নম্বর ওয়ার্ড দয়াগঞ্জ মোড় হতে যাত্রাবাড়ি মোড়, ৪৮ নম্বর ওয়ার্ড শহীদ জিয়া স্কুল থেকে গণসংযোগ শুরু করেন ইশরাক হোসেন। এরপর কাজলা ভাংগা প্রেস, বাঁশপট্টি হয়ে শনিরআখড়া দিকে যান। তার সাথে রয়েছেন দলীয় নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement
ফুটেছে কৃষ্ণচূড়া- জেগেছে রাঙা মঞ্জুরি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের ৫ জন গ্রেফতার তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন দাবিতে উত্তরের ১২ উপজেলায় মানববন্ধন, সমাবেশ প্রতিটি সংসদীয় এলাকায় ‘এমপিরাজ’ তৈরি হয়েছে : রিজভী উপজেলা নির্বাচন ব্যর্থ হলে গণতন্ত্রের ধারা ক্ষুণ্ণ হবে : সিইসি মধুখালিতে দুই ভাই হত্যার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবি ১২ দলের ঝালকাঠিতে গ্রাম আদালত পরিদর্শনে ইইউ প্রতিনিধিদল প্রগতি ইন্ডাস্ট্রিজের সাবেক এমডিসহ ৯ জনের বিরুদ্ধে দুদকের মামলা হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজ ডুবি একজন নিখোঁজ টাঙ্গাইলে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ সেন্সরে আটকে গেল চলচ্চিত্র ‘অমীমাংসিত’

সকল