film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

দুদকের মামলা নিয়ে ভুল সংবাদ পরিবেশন হচ্ছে : ইশরাক

প্রচারণা চালাচ্ছেন ইশরাক হোসেন (ফাইল ফটো) -

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি'র মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে জড়িয়ে দুদকের একটি মামলার বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে দুর্নীতির মামলা হিসেবে ভুল তথ্য পরিবেশন করা হচ্ছে বলে দাবি করেছেন ইশরাক হোসেন।

বৃহস্পতিবার নির্বাচনী প্রচারণা শুরুর আগে তিনি বলেন, কিছু কিছু গণমাধ্যমে ভুলভাবে আমার মামলার খবরটি পরিবেশন করা হচ্ছে। উদাহরণ হিসেবে বেসরকারি একটি টিভি চ্যানেলের কথা বলতে পারি। সেখানে বলা হচ্ছে, দুর্নীতির মামলায় অভিযোগ গঠন করা হয়েছে। ইংলিশে টিকার যাচ্ছে 'indicted in corruption case'.

ইশরাক বলেন, মামলায় সম্পদ বিবরণী চেয়ে নোটিশ দেয়া হয়েছিল। আমি দেশের বাইরে থাকায় সময়মতো উত্তর দিতে না পারায় নোটিশ দেয়া হয়েছিল। এখানে দুর্নীতির কোনো বিষয় নেই। আশা করি সব গণমাধ্যম এই বিষয়ে একটু সতর্কভাবে সংবাদটি পরিবেশন করবেন।

তিনি বলেন, ২০১০ সাল থেকে আমি এনবিআরের ট্যাক্স দিয়ে আসছি। তাদের কাছে আমার সম্পদের বিবরণী রয়েছে। নির্বাচন কমিশনে দুটি ইলেকশনের আগে আমার সম্পদের বিবরণী দাখিল করতে হয়েছে। এটি রাজনৈতিক হয়রানিমূলক ছাড়া আর অন্য কিছুই নয়।

এদিকে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ৫০ নম্বর ওয়ার্ড দয়াগঞ্জ মোড় হতে যাত্রাবাড়ি মোড়, ৪৮ নম্বর ওয়ার্ড শহীদ জিয়া স্কুল থেকে গণসংযোগ শুরু করেন ইশরাক হোসেন। এরপর কাজলা ভাংগা প্রেস, বাঁশপট্টি হয়ে শনিরআখড়া দিকে যান। তার সাথে রয়েছেন দলীয় নেতাকর্মীরা।


আরো সংবাদ