২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিজয় দিবসে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ জামায়াতের

-

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহা. রেজাউল করিম কলেছেন, সাম্য, গণতন্ত্র, আইনের শাসন, সামাজিক ন্যায়বিচার ও অর্থনৈতিক মুক্তিই মুক্তিযুদ্ধের চেতনা হলেও স্বার্থান্বেষী মহল আত্মস্বার্থ, গোষ্ঠীস্বার্থ ও দলীয় স্বার্থকেই মুক্তিযুদ্ধের চেতনা বানিয়েছে। তাই দেশ ও জাতির বৃহত্তর স্বার্থেই আমাদেরকে এই অশুভ বৃত্ত থেকে বেড়িয়ে আসতে হবে।

তিনি মহান মুক্তিযুদ্ধ ও বিজয়ের চেতনায় উদ্বুদ্ধ হয়ে শোষণ-বঞ্চনামুক্ত গণতান্ত্রিক ও ন্যায়-ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

সোমবার বিজয় দিবস উপলক্ষে দক্ষিণখান থানা জামায়াত আয়োজিত দুঃস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। থানা আমীর মুহাম্মদ জামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামায়াত নেতা নজরুল ইসলাম শহীদ, ডা. আবু তাহের ও এ এস শাহনেওয়াজ প্রমূখ।

রেজাউল করিম বলেন, ক্ষমতাসীনদের বিভাজনের রাজনীতির কারণেই আমাদের মহান স্বাধীনতা ও বিজয় এখনও পুরোপুরি অর্থবহ হয়ে ওঠেনি। তাই স্বাধীনতা ও মহান বিজয়কে অর্থবহ করতে হলে দল-মত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে জনগণের সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ প্রয়াস চালাতে হবে।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি মহান বিজয় দিবস উপলক্ষে দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ করেন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল