২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
ময়মনসিংহে বিএনপির পরিচিতি সভায় মোয়াজ্জেম হোসেন আলাল

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির পরিচয় করিয়ে দিলেন আলাল

‘দেশের একটা পরিবর্তন অনিবার্য’ - ছবি : নয়া দিগন্ত

গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধভাবে লড়াই করার আহবান জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেছেন, বাংলাদেশে একটা পরিবর্তন অনিবার্য। পরিবর্তন আর গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য যা যা করা দরকার আমরা তাই করবো।

শনিবার দুপুরে নগরীর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভায় তিনি একথা বলেন। বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, বাংলাদেশের অস্তিত্ব সঙ্কটের মুখে ফেলে দিয়েছে শেখ হাসিনা। দেশের মানুষের মনে এখন প্রশ্ন উঠেছে দেশের সার্বভৌমত্ব থাকবে তো? সীমান্ত দিয়ে ৩০০ অবৈধ অনুপ্রবেশকারী দেশে ঢুকে পড়েছে। ডাউকি সীমান্ত দিয়ে কেউ যেতে পারছেন না। দুই মন্ত্রীর ভারত সফর বাতিল হয়েছে। জাপানের প্রধানমন্ত্রীও সফর বাতিল করেছেন। মার্কিন সিনেটে ভারতে বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাস হয়েছে।

জাতিসংঘের মহাসচিবের পক্ষ থেকেও উদ্বেগ প্রকাশ করা হয়েছে। আলাল বলেন, গোপন প্রেমের মধ্যদিয়ে গদি ঠিক রাখার জন্য বাংলাদেশের স্বাধীনতা বিকিয়ে দেয়া হচ্ছে। মনে রাখবেন একটা পরিবর্তন অনিবার্য ইনশাল্লাহ। পরিবর্তন হতেই হবে। এইভাবে একটা দেশ চলতে পারে না। তিনি আরো বলেন, সরকার বিএনপিকে নিশ্চিহ্ন করে ফেলতে চায়। খালেদা জিয়ার জামিন নিয়ে নাটক করছেন।

নবগঠিত ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলুর সঞ্চালনায় পরিচিতি সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম, যুগ্ম-আহবায়ক অধ্রাপক শেখ আমজাদ আলী, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম প্রমূখ। সভায় দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদস্যগণ ছাড়াও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন চৌগাছায় বাসচাপায় হেলপার নিহত ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

সকল