২৬ জানুয়ারি ২০২০
ময়মনসিংহে বিএনপির পরিচিতি সভায় মোয়াজ্জেম হোসেন আলাল

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির পরিচয় করিয়ে দিলেন আলাল

‘দেশের একটা পরিবর্তন অনিবার্য’ - ছবি : নয়া দিগন্ত

গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধভাবে লড়াই করার আহবান জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেছেন, বাংলাদেশে একটা পরিবর্তন অনিবার্য। পরিবর্তন আর গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য যা যা করা দরকার আমরা তাই করবো।

শনিবার দুপুরে নগরীর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভায় তিনি একথা বলেন। বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, বাংলাদেশের অস্তিত্ব সঙ্কটের মুখে ফেলে দিয়েছে শেখ হাসিনা। দেশের মানুষের মনে এখন প্রশ্ন উঠেছে দেশের সার্বভৌমত্ব থাকবে তো? সীমান্ত দিয়ে ৩০০ অবৈধ অনুপ্রবেশকারী দেশে ঢুকে পড়েছে। ডাউকি সীমান্ত দিয়ে কেউ যেতে পারছেন না। দুই মন্ত্রীর ভারত সফর বাতিল হয়েছে। জাপানের প্রধানমন্ত্রীও সফর বাতিল করেছেন। মার্কিন সিনেটে ভারতে বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাস হয়েছে।

জাতিসংঘের মহাসচিবের পক্ষ থেকেও উদ্বেগ প্রকাশ করা হয়েছে। আলাল বলেন, গোপন প্রেমের মধ্যদিয়ে গদি ঠিক রাখার জন্য বাংলাদেশের স্বাধীনতা বিকিয়ে দেয়া হচ্ছে। মনে রাখবেন একটা পরিবর্তন অনিবার্য ইনশাল্লাহ। পরিবর্তন হতেই হবে। এইভাবে একটা দেশ চলতে পারে না। তিনি আরো বলেন, সরকার বিএনপিকে নিশ্চিহ্ন করে ফেলতে চায়। খালেদা জিয়ার জামিন নিয়ে নাটক করছেন।

নবগঠিত ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলুর সঞ্চালনায় পরিচিতি সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম, যুগ্ম-আহবায়ক অধ্রাপক শেখ আমজাদ আলী, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম প্রমূখ। সভায় দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদস্যগণ ছাড়াও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৪০৫৮)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৬৫৬)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০৮৩)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৯০৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬০৪২)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৪৮)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫১৬০)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৮১৩)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৬২৩)‘এসকে সিনহাকে মাজায় দড়ি লাগিয়ে আনা হবে’ (৪১৪৫)