১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়াকে ন্যায়বিচার থেকে বঞ্চিত করা হয়েছে : ডা: ইরান

ডা: মোস্তাফিজুর রহমান ইরান - ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ন্যায়বিচার থেকে বঞ্চিত করা হয়েছে মন্তব্য করে ২০ দলীয় জোট নেতা ও লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, ভোটারবিহীন সরকার ক্ষমতা কুক্ষিগত করতে আদালতকে ব্যবহার করে বিরোধী শক্তিকে নিশ্চিহ্ন করার মরণ নেশায় মেতে উঠেছে।

তিনি বলেন, গুরুতর অসুস্থ বেগম জিয়াকে জামিন না দিয়ে তার সাংবিধানিক অধিকার থেকে তাকে বঞ্চিত করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ১০টায় কমলাপুরস্থ নিজ বাসভবনে পিরোজপুর জেলা লেবার পার্টির নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এসময় লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, পিরোজপুর জেলা লেবার পার্টির সভাপতি মো: আমিনুল ইসলাম আমিন, জেলা সাধারণ সম্পাদক মো: আল আমিন, কাউখালী উপজেলা লেবার পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট মোস্তাকুর রহমান, ভান্ডারিয়া উপজেলা যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান, জেলা সমাজকল্যাণ সম্পাদক হাফিজুর রহমান, বরিশাল মহানগর প্রচার সম্পাদক মো: ওয়ালিউল্লাহ হাওলাদার, জেলা ছাত্রমিশন সভাপতি রাকিবুল ইসলাম উপস্থিত ছিলেন।

ইরান বলেন, বিএনপি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল হওয়া সত্ত্বেও প্রতিহিংসা ও জিঘাংসার অপরাজনীতির কাছে বার বার পরাজয় বরণ করছে। সরকার বিরোধী আন্দোলন মোকাবেলায় আদালত, সিভিল প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীকে নগ্নভাবে ব্যবহার করছে।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল