১৭ জানুয়ারি ২০২০

শেখ হাসিনার আমলে আদালত পূর্ণ স্বাধীনতা ভোগ করছে : কাদের

ওবায়দুল কাদের - ছবি : সংগ্রহ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে আদালত পূর্ণ স্বাধীনতা ভোগ করছে বলে দাবি করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার কুড়িগ্রাম স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি আরো বলেন, আদালত সম্পূর্ণ স্বাধীন।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিনে সরকারের কোনো হস্তক্ষেপ নেই জানিয়ে তিনি বলেন, খালেদা জিয়ার মামলা কোনো রাজনৈতিক মামলা নয়, এটি দুর্নীতির মামলা। এই মামলায় রাজনীতির কোন বিষয় নেই যে সরকার এখানে হস্তক্ষেপ করবে। এটা সম্পূর্ণভাবে বিচার ব্যবস্থা ও আদালতের বিষয়। সরকারের কোনো কিছুই করণীয় নেই।

দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, সারাদেশেই শুদ্ধি অভিযান চলছে। শুদ্ধি অভিযান শুধু ঢাকার জন্য নয়। সারা বাংলাদেশে যারা অপকর্মকারী বা অপরাধী প্রত্যেকের বিরুদ্ধেই ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রায় রমেশ চন্দ্র সেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ

বিপিএলের নতুন চ্যাম্পিয়ন রাজশাহী ‘কেরলে কেউ খাবারের সাথে ধর্ম মেশায় না’ সাংবাদিকতার ইতিহাসে প্রথম! রাজার পোশাকে, হাতে তলোয়ার নিয়ে রিপোটিং (ভিডিও) দাবানলে বিধ্বস্ত অস্ট্রেলিয়ায় বৃষ্টি, ১৮ মাসের বাচ্চার নাচ ভাইরাল দূতাবাস অ্যাপে খুব সহজে ৩৪ সেবা পাওয়া যাচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী লজ্জাজনক হারের পর অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় ভারতের সোলাইমানি হত্যার দায়ে ট্রাম্পের প্রাণদণ্ড হওয়া উচিত : মার্কিন সাংবাদিক ইরান-মার্কিন সঙ্ঘাত : ওআইসির আত্মসমালোচনার সুযোগ যে কথা বলতে চাই না প্রাণভিক্ষার আবেদন নাকচ, ভারতের নির্ভয়া কাণ্ডে ফাঁসি ১ ফেব্রুয়ারি ‘হিউম্যান মিল্ক ব্যাংক’ : প্রসঙ্গ কথা

সকল