২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল মা-ছেলের

দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল মা-ছেলের - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মঙ্গলবার রাতে যাত্রীবাহী বাস থেকে পড়ে মা ও ছেলে নিহত হয়েছেন। নিহতরা হলেন- নরসিংদী জেলার মাধবদী থানাধীন কান্দাইল এলাকার জাহাঙ্গীরের স্ত্রী মানছুরা (২৫) ও তার শিশু সন্তান আসিফ (৪)। মানছুরা স্থানীয় দুপ্তারা ইউপির রাঘবদী এলাকার রহমতপুর দারুল উলুম রহমানিয়া মাদরাসার শিক্ষিকা।

কাঁচপুর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোজাফ্ফর জানান, নরসিংদী থেকে ঢাকা মেট্রো-ব-০১৪-৮৯৭০ নাম্বারের একটি যাত্রীবাহী বাসযোগে মানছুরা তার সন্তান আসিফকে নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। তাদের বহনকৃত বাসটি অপর বাসের সাথে প্রতিযোগিতা করছিল। আড়াইহাজার উপজেলার শিমুলতলী এলাকায় পৌঁছলে একপর্যায়ে বাসটির দরজা খুলে যায় এবং নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পাশের খাদে পড়ে যায়।

তিনি বলেন, প্রথমে মানছুরার সন্তান আসিফ বাস থেকে রাস্তায় ছিঁটকে পড়ে। এ সময় সন্তানকে রক্ষা করতে গাড়ি থেকে ঝাঁপিয়ে পড়েন মানছুরা। এতে মা ও সন্তান দু’জনই গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল