২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নতুন নেতৃত্বকে ছাত্রশিবিরের অভিনন্দন

-

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে ইসলামী ছাত্রশিবির। এক যৌথ অভিনন্দন বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন ও সেক্রেটারি জেনারেল সিরাজুল ইসলাম বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নবগঠিত কমিটির সভাপতি এম হাসিবুল ইসলাম, সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল জলিল ও সেক্রেটারি জেনারেল নুরুল করিম আকরামসহ নবগঠিত কমিটির সকল দায়িত্বশীলের জন্য আমাদের পক্ষ থেকে দোয়া ও মোবারকবাদ।

শিবির নেতারা বলেন, আমরা আশা করি, নতুন কমিটি শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কাজকে আগের ধারাবাহিকতায় আরো গতিশীল করতে যথাসাধ্য অবদান রাখবেন। তাদের পরিকল্পিত ও গঠনমূলক উদ্যোগসমূহ দেশে ইসলামের প্রচার-প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। একইসাথে ইসলামবিরোধী সমস্ত অপতৎপরতা রুখে দিতে তাদের অবদান হবে অনবদ্য। দেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্ব রক্ষা ও ইসলামবিরোধী শক্তির ষড়যন্ত্রের মোকাবেলায় শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের পথচলায় ছাত্রশিবিরের সমর্থন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

শিবির নেতৃবৃন্দ নতুন কমিটির সদস্যদের সুস্থতা ও সর্বাঙ্গীন সাফল্য কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল