১৫ ডিসেম্বর ২০১৯

এ কেমন স্বাধীনতা, কথা বললেই গ্রেফতার : মির্জা আব্বাস

এ কেমন স্বাধীনতা, কথা বললেই গ্রেফতার : মির্জা আব্বাস - ছবি : নয়া দিগন্ত

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আমরা এমনই এক স্বাধীনতা পেয়েছি যেখানে কেউ স্বাধীনভাবে কথা বলতে পারে না। কথা বললে গ্রেফতার করা হয়। বিএনপির ৩৫ লাখ নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে। আমি গর্বিত যে ৩৫ লাখ নেতা কর্মী আছে বিএনপির গ্রেফতার হওয়ার মত। এতেই আওয়ামী লীগের সতর্ক হওয়া উচিত।

সোমবার জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়া এবং কুদ্দুসুর রহমানের মিথ্যা মামলা ও নিঃশর্ত মুক্তির দাবিতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিনা রহমান, কুদ্দুসুর রহমান মোয়াজ্জেম হোসেন আলাল সাইফুল আলম নীরবসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

মির্জা আব্বাস বলেন, আওয়ামী লীগের পেটোয়া পুলিশ বাহিনী ছাড়া এক মিনিটও টিকে থাকার শক্তি নাই।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর এখন নেই। বিএনপির যতগুলো কর্মী গ্রেফতার হয়েছে, এতগুলো কর্মীও আওয়ামী লীগের নেই। শুধুমাত্র পুলিশ পেটোয়া বাহিনীর জন্য এই অবৈধ সরকার টিকে আছে। এই পেটোয়া বাহিনী ছাড়া এক মিনিটও টিকে থাকার শক্তি বা ক্ষমতা এই আওয়ামী লীগ সরকারের নাই।

খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে বিএনপির এই নীতিনির্ধারক বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া একজন বৃদ্ধ অসুস্থ মানুষ। তাকে জেলখানায় বন্দি করে রাখা হয়েছে। দেয়া হচ্ছেনা ঔষধ, ভালো কোন খাবার। আমাদের নেত্রীর যদি জেল খানায় মৃত্যু হয় তাহলে জনগণ পাই পাই করে এর প্রতিশোধ আদায় করে নিবে। খালেদা জিয়া এক পয়সাও আত্মসাৎ করেনি। আওয়ামী লীগের নেতাদের ঘরের মধ্যে ঝাড়ু দিলেই ৪-৫ শ’ কোটি টাকা পাওয়া যায়।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২০০৮১)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৬৮৩৭)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৩৮৯৯)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১১০৯৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (৯৭৮০)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৪১২)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৩৬৩)আরো এস-৪০০ ক্ষেপণাস্ত্র কিনবে তুরস্ক; নয়া হুমকি যুক্তরাষ্ট্রের (৭৮৫৬)ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না : রাহুল (৬৮০৪)জনসনের জয়ে ইসরাইলের উচ্ছ্বাস (৬৬৭৯)



hacklink Paykwik Paykasa
Paykwik