২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বর্তমান সরকার বৈধ নয় : কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে কাদের সিদ্দিকী - ছবি : নয়া দিগন্ত

কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, বর্তমান সরকার কোনো বৈধ সরকার নয়। জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। এটা নিজেরাও স্বীকার করে। তবে জবরদস্তি করে ক্ষমতায় থাকলে কখন পতন আসে তা বলা যায় না।

আজ মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সমসাময়িক বিষয় নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজ দেশে একটি অস্থিতিশীল অবস্থা বিরাজ করছে। দেশের মানুষের স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই। দেশ যেভাবে চলার কথা সেভাবে চলছে না। প্রধানমন্ত্রী মারাত্মক চাপের মুখে আছেন। চারপাশে যাদেরকে তিনি বসিয়েছেন তারা কেউ উপযুক্ত নয়। যোগ্যতাসম্পন্ন লোকদের দিয়ে কাজ না করালে একটি প্রতিষ্ঠানে ও একটি দেশে যে দুর্বলতা দেখা দেয় দেশে এখন তাই হচ্ছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের এক ডাক্তার সেখানে চিকিৎসারত এক মুক্তিযোদ্ধার সাটিফিকেট ছিঁড়ে ফেলার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি। এ ঘটনার পাঁচ দিনেও ওই ডাক্তারের বিরুদ্ধে কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা না নেয়ায় হতাশা প্রকাশ করে তিনি বলেন, ‘ওই ডাক্তারকে সাসপেন্ড বা জেলে ভরে তদন্ত করা যেতো। তার ডাক্তারি সনদটি বাতিল করা যেতো। সরকারি দলের সমর্থিত ওই ডাক্তার নেতাকে যদি শাস্তি দেয়া না হয় তাহলে আমার বোন (শেখ হাসিনা) ক্ষতিগ্রস্ত হবেন।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, কৃষক শ্রমিক জনতা লীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, সাবেক সভাপতি আব্দুল হাই ও জেলা শাখার সাধারণ সম্পাদক হিটলু প্রমুখ।


আরো সংবাদ



premium cement

সকল