২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মানুষ প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে : জিএম কাদের

-

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, দেশের মানুষ অনেক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। দেশের মানুষের আশা জাতীয় পার্টি আরো শক্তি অর্জন করে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে অবদান রাখবে।

তিনি বলেন, দেশের বড় তিনটি রাজনৈতিক শক্তির মধ্যে জাতীয় পার্টি হচ্ছে জনসাধারনের আস্থার প্রতীক। তিনি জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।

রোববার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় সেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সম্মেলন উপলক্ষে এক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ বেলাল হোসেনের পরিচালনায় সভায় জাপা প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান, স্বেচ্ছাসেবক পার্টির আবু সাঈদ স্বপন, গোলাম মোস্তফা, সৈয়দ মনিরুজ্জামান, মনিরুজ্জামান টিটু, মাহমুদুর রহমান মাসুম, শাহজাহান মিয়া, নাসির উদ্দিন হাওলাদার, শিবলু নোমান, কনক আহমেদ, খলিলুর রহমান বাবু, ইদি আমিন এ্যাপোলো, নুরুজ্জামান, আলমগীর হোসেন, হাফেজ মাহমুদুল আনোয়ার ও রুবেল ব্যাপারি প্রমুখ উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, স্বেচ্ছাসেবক পার্টি হচ্ছে জাতীয় পার্টির অন্যতম শক্তি। আগামী দিনের রাজনীতিতে গুনগত পরিবর্তন আনতে স্বেচ্ছাসেবক পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি বলেন, সাধারণ মানুষ দেশের রাজনৈতিক শূন্যতা ও সামাজিক অস্থিরতায় বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকেই প্রত্যাশা করে। কারণ, জাতীয় পার্টির দেশ পরিচালনার অভিজ্ঞতা রয়েছে। তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টির সমর্থক গোষ্ঠী রয়েছে। দেশের মানুষ মনে করে চাঁদাবাজী, টেন্ডারবাজী ও দুর্নীতিমুক্তভাবে দেশ পরিচালনার সামর্থ একমাত্র জাতীয় পার্টির রয়েছে।

লিয়াকত হোসেন খোকা এমপি বলেন, আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি অত্যন্ত সম্ভাবনাময়। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বাস্তবায়নে স্বেচ্ছাসেবক পার্টির নেতা-কর্মীরা জাতীয় পার্টির অন্যতম শক্তি হিসেবে মাঠে থাকবে। ৭ ডিসেম্বর ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউশন মিলনায়তনে স্বেচ্ছাসেবক পার্টির সম্মেলন সফল করতে তিনি নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।জাপা চেয়ারম্যানের সাথে

ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের সাক্ষাত
জিএম কাদেরর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল’এর প্রতিনিধি দল। রোববার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে প্রতিনিধি দলটি সাক্ষাতকালে সুশাসন, গণতন্ত্র, দলের মধ্যে নারীর ক্ষমতায়ন এবং গণতান্ত্রিক চর্চা ও দলীয় নেতা-কর্মীদের মধ্যে দক্ষতা উন্নয়ন বিষয়ে আলোচনা করেন।

এসময় ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ডিরেক্টর ক্লোয়ার রবার্টসন ও গ্রেগ মিনজাক এবং ডেপুটি ডিরেক্টর সানিয়া রহমান, জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন ও যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement