২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ব্রাহ্মণবাড়ীয়ায় ট্রেন দুর্ঘটনা : জামায়াতের শোক

-

ব্রাহ্মণবাড়ীয়ার কসবা উপজেলায় সোমবার দিবাগত রাতে দুটি ট্রেনের সংঘর্ষে হতাহতের ঘটনায় গভীর শোক ও উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ।

আজ বুধবার এক বিবৃতিতে তিনি বলেন, “ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলায় গত ১১ নভেম্বর দিবাগত রাত ৩টায় দুটি ট্রেনের সংঘর্ষের ফলে বহুসংখ্যক যাত্রী মর্মান্তিকভাবে নিহত এবং শতাধিক যাত্রী আহত হওয়ার ঘটনায় আমি গভীর শোক ও উদ্বেগ প্রকাশ করছি।

আমি আশা করি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ওই ট্রেন দুর্ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করবেন এবং এ ধরনের দুর্ঘটনা আর যাতে না ঘটতে পারে সে ব্যাপারে উপযুক্ত সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করবেন।

ট্রেন দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের পরিবার-পরিজন ও আহতদের উপযুক্ত ক্ষতিপূরণ এবং আহতদের যথাযথভাবে চিকিৎসা সুবিধা প্রদানের ব্যবস্থা গ্রহণ করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

সাহায্য-সহযোগিতার হাত বাড়িয়ে নিহতদের পরিবার-পরিজন এবং আহতদের পাশে দাঁড়ানোর জন্য আমি স্থানীয় জামায়াতে ইসলামীর নেতা ও কর্মীদের প্রতি আহ্বান জানাচ্ছি।

ট্রেন দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন আমি তাদের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাদের শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও আহতদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

- বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement