০৬ ডিসেম্বর ২০১৯

সিনিয়র নেতাদের সাথে বৈঠকের কথা অস্বীকার আলতাফ হোসেন চৌধুরীর

এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী - ছবি : সংগৃহীত

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী তার বাসায় দলের কয়েকজন সিনিয়র নেতার একটি বৈঠক হয়েছে বলে একটি মিডিয়ায় প্রকাশিত খবরের প্রতিবাদ করে বলেছেন, এ খবরটি সম্পূর্ণ মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত।

আলতাফ হোসেন চৌধুরীর উদ্ধৃতি দিয়ে রোববার বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবীর খান বলেন, তার বাসায় কয়েকজন সিনিয়র নেতার বৈঠক হওয়ার একটি খবর তার দৃষ্টিগোচর হয়েছে।
তিনি বলেন, এ সংবাদটি সম্পূর্ণ মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত। দলের মধ্যে বিরোধ তৈরী করতে এ ধরনের খবর সাজানো হয়েছে।

তিনি বলেন, গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি ঐক্যবদ্ধ ও সুসংগঠিত। আমরা নব্য স্বৈরাচারীর বিরুদ্ধে আন্দোলন করছি দেশনেত্রীকে মুক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে। আমাদের আন্দোলনকে বাধাগ্রস্ত করতে এধরণের সংবাদ তাই
আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

তিনি ভিত্তিহীন বানোয়াট খবর প্রকাশের বিরত থাকার আহ্বান জানিয়ে বলেন, আমরা আশা করি আপনারা দায়িত্বশীল সাংবাদিক হিসেবে যেকোনো সংবাদ প্রকাশের আগে যাচাই-বাছাই করে নেবেন।

কথিত ওই বৈঠকে সাবেক দফতর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তি ছিলেন বলে খবরে বলা হয়েছে। তিনি এর প্রতিবাদ করে টেলিফোনে নয়া দিগন্তকে জানান, তিনি ওই বৈঠকে তো উপস্থিত ছিলেনই না, এমনকি এ ধরনের কোনো খবরই তিনি জানেন না। তিনি বলেন, তিনি দেশনেত্রী খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বের প্রতি আস্থাশীল। তিনি এ ছাড়া অন্য কিছু কল্পনাও করেন না।


আরো সংবাদ




Paykwik Paykasa
Paykwik