১৩ নভেম্বর ২০১৯

নজরুল ইসলাম খানের শয্যাপাশে ২০ দলীয় জোট নেতৃবৃন্দ

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও জোটের সমন্বয়কারী প্রখ্যাত শ্রমিকনেতা নজরুল ইসলাম খানের স্বাস্থ্যের খোঁজখবর জানতে হাসপাতালে ছুটে যান ২০ দলীয় জোটের শরিকদলের নেতৃবৃন্দ।

আজ শুক্রবার দুপুরে নজরুল ইসলাম খানকে দেখতে যান ২০ দলীয় জোটের শরিক জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আবদুল হালিম, নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা উত্তর আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান, এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ প্রমুখ।

এসময় ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ নজরুল ইসলাম খানের চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষার খোঁজ-খবর নেন এবং তার দ্রুত সুস্থতা কামনায় মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া ও মুনাজাত করেন।


আরো সংবাদ

ছেলের নাম রেখে কর্মস্থলে ফিরছিলেন আল আমিন প্রথম বিশ্বযুদ্ধের বীর নরসিংদীর মিয়া চাঁনের স্বীকৃতি চায় পরিবার বিটিআরসি-অপারেটর দ্বন্দ্বে গ্রাহক সেবায় ভোগান্তি বিপুল আর্থিক ক্ষতিতে কোম্পানিগুলো আ’লীগ স্বাধীনতার প্রতিনিধিত্ব করে না : মওদুদ ভেজালবিরোধী অভিযান আরো জোরদার হবে : শিল্প প্রতিমন্ত্রী জাতীয় শ্রমিক লীগের নতুন নেতাদের সংবর্ধনা সিপাহি বিপ্লব না হলে আ’লীগের পুনঃজন্ম হতো না : লেবার পার্টি অনির্বাচিত সরকারের বিদায় হওয়া দরকার : আমীর খসরু কাউন্সিলর মঞ্জু অস্ত্র ও মাদক মামলায় রিমান্ড শেষে কারাগারে ৩ আইন কর্মকর্তার নিয়োগ প্রশ্নে রুল সংসদে রাঙ্গাকে তুলোধোনা বহিষ্কার দাবি

সকল