১৫ নভেম্বর ২০১৯

বিএনপির সমাবেশ : খুলে দেয়া হয়েছে মহানগর নাট্যমঞ্চ

-

অবশেষে খুলে দেয়া হয়েছে মহানগর নাট্যমঞ্চ। ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এখানে সমাবেশের আয়োজন করেছে বিএনপি।

আজ শুক্রবার বিএনপির এ সমাবেশের অনুমতি দিয়েছে পুলিশ, কিন্তু সিটি করপোরেশনের পক্ষ থেকে অনুমতি মিলছিল না। তাই খোলা মাঠেই সমাবেশ করার প্রস্তুতি নিচ্ছিল বিএনপি। তবে দুপুর সোয়া তিনটার দিকে নাট্যমঞ্চের গেট খুলে দেয়া হয়।

সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান এবং নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে- এ দুই জায়গার নাম প্রস্তাব করেছিল বিএনপি। কিন্তু পুলিশের পক্ষ থেকে মহানগর নাট্যমঞ্চে জনসমাবেশ করার অনুমতি দেয়া হয়।

আজ শুক্রবার দুপুর দুইটা থেকে সমাবেশের অনুমতি থাকলেও নাট্যমঞ্চের গেটে তালা ঝুলেছে সোয়া ৩টা পর্যন্ত।

বিএনপি নেতারা জানিয়েছেন, ৩১ অক্টোবর সিটি করপোরেশনের কাছে লিখিত অনুমতি চাওয়া হয়েছিল।


আরো সংবাদ

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

সকল