৩০ জানুয়ারি ২০২০

এমপি মঈন উদ্দীন খান বাদলের ইন্তেকাল

-

চট্টগ্রাম–৮ আসনের এমপি ও জাসদ নেতা মঈন উদ্দীন খান বাদল ইন্তেকাল করেছেন। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ভারতের বেঙ্গালুরুর নারায়ণ হৃদরোগ রিচার্স ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি জন্ম নেয়া মঈন উদ্দীন খান বাদল জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কার্যকরী সভাপতি ছিলেন। তিনি চট্টগ্রাম-৮ আসনের তিনবার সংসদ সদস্য ছিলেন। এই মুক্তিযোদ্ধা তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ১৮ অক্টোবর থেকে ভারতে প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠির তত্ত্বাবধানে ছিলেন তিনি। হাসপাতাল সূত্রে জানা গেছে, চিকিৎসাধীন অবস্থায় হার্টফেল করায় মৃত্যুবরণ করেন তিনি।


আরো সংবাদ

উহান থেকে ফিরতে চান ৩ শতাধিক বাংলাদেশী মোদির আক্রমণাত্মক বক্তব্যের কড়া প্রতিবাদ পাকিস্তানের জলাবদ্ধতা নিরসনসহ সিটি উন্নয়নে ২০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ করা হবে : সাইফুদ্দিন মিলন বিএনপিকে ষড়যন্ত্র বাদ দিয়ে গণতন্ত্র চর্চার আহ্বান মতিয়া চৌধুরীর বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : জ্যাকব মেধাবী শিক্ষার্থীদেরকে বুক সোসাইটির বৃত্তি প্রদান সুুষ্ঠু ভোট হলে ধানের বিজয় ঠেকানো যাবে না : তাবিথ উল্টো বাড়ানো হলো বিদেশী ফুটবলারের সংখ্যা আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীকে নির্যাতন : বিক্ষোভের পর ক্যাম্পাস বন্ধ ঘোষণা মোদিকে কড়া জবাব দিয়েছে পাকিস্তান এবার প্রেমিকের সাথে দেখা করতে এসে গণধর্ষণের শিকার কিশোরী

সকল