২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়া কারো দয়া নিয়ে মুক্তি নিবেন না : গয়েশ্বর

যুবদলের আলোচনা সভায় গয়েশ্বর চন্দ্র রায় - ছবি : নয়া দিগন্ত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বেগম খালেদা জিয়া একজন আপসহীন নেত্রী। তিনি কারো দয়া নিয়ে প্যারোলে মুক্তি নিবেন না। রাজপথে আন্দোলনের মাধ্যমেই বেগম জিয়াকে মুক্ত করা হবে।

এ সময় তিনি বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, যারা আন্দোলন করতে পারবেন না সংগঠনের দায়িত্ব পালন করতে পারবে না তারা আল্লাহর ওয়াস্তে দায়িত্ব থেকে সরে দাঁড়ান। কিন্তু আপসহীন নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য প্যারোলের কথা বলবেন না। প্যারোলের কথা বলে তাকে অসম্মান করা হয়।

আজ মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক আব্দুস সালাম, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন আহসান প্রমুখ।

গয়েশ্বর বলেন, খালেদা জিয়াকে মুক্তির জন্য আমরা এখনো পর্যন্ত যৌক্তিক আন্দোলন করতে পারিনি। কেন পারিনি তা আপনাদেরকে খুঁজে বের করতে হবে। আমাদের দলের ভেতরে আন্তরিকতার অভাব আছে কিনা তা খুঁজতে বের করতে হবে ।

তিনি বলেন, বিএনপিতে মীরজাফর নেই, তবে জাফর থাকতে পারে যারা গোপনে গিয়ে প্রধানমন্ত্রীকে আশ্বস্ত করে যে বেগম খালেদা জিয়াকে প্যারোলে যাওয়ার জন্য রাজি করাবেন। কারা এই ব্যক্তি ধরা খেলে তাদের রক্ষা হবে না।

ঐক্যফ্রন্টের সমালোচনা করে যুবদলের সাবেক এই সাধারণ সম্পাদক বলেন, আমরা জাতীয় নির্বাচনের সময় দেখেছি ওই জোটের কাছে খালেদা জিয়ার মুক্তির বিষয়টি প্রাধান্য পায়নি পেয়েছে নির্বাচনে অংশগ্রহণ । তাদের কাছে নির্বাচনে বড় ছিল। এখন আমরা দেখছি খালেদা জিয়ার ব্যক্তিত্বকে নষ্ট করার জন্য প্যারোলে মুক্তির বিষয়ে একটা অংশ উঠেপড়ে লেগেছে।


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল