২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে অপরাজনীতি করছে বিএনপি : তথ্যমন্ত্রী

-

তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি অপরাজনীতি করছে। তারা আসলে খালেদা জিয়াকে তাদের রাজনৈতিক ইস্যু করতে চায়। তার মুক্তি চায় না।

আজ সোমবার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গঠিত মিডিয়া প্রচার ও ডুকুমেন্টেশন উপ-কমিটি এবং চলচ্চিত্র ও তথ্যচিত্র উপকমিটির বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

হাছান বলেন, খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা পুরনো। এই অসুস্থতা নিয়েই তিনি রাজনীতি করেছেন। দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। বিএনপি নেতারা দেশের জনগণকে নিয়ে ভাবেন না। তারা শুধু বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে কথা বলছেন।

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। আন্তর্জাতিক গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করতে পুরো বছর জুড়ে বিস্তারিত কর্মসূচি হাতে নেয়া হয়েছে। এ উপলক্ষে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধুর জীবনভিত্তিক একটি চলচ্চিত্র নির্মাণের প্রস্তুতি চলছে।

তথ্য প্রতিমন্ত্রী ডা. মোহাম্মদ মুরাদ হাসান বলেন, ২৯ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ঢাকায় তিন দিনব্যাপী এশিয়া প্যাসিফিক ব্রডকাস্টিং ইউনিয়ন (এবিইউ) এবিইউ রেডিও এশিয়া কনফারেন্স অ্যান্ড রেডিও সং ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে হবে। এর আয়োজক বাংলাদেশ বেতার। বাংলাদেশ টেলিভিশন এই উৎসব আয়োজনে সহায়তা করবে।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ রেডিওকে আমরা বিশ্বমানের করতে চাই।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গঠিত মিডিয়া প্রচার ও ডকুমেন্টেশন উপ-কমিটির আহবায়ক ড. হাছান মাহমুদের সভাপতিত্বে সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, তথ্য সচিব আবদুল মালেক, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির সভাপতি অধ্যাপক মোহাম্মদ রফিকুল ইসলাম, প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী, চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক এমপি, বিএফইউজের সাবেক সভাপতি ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, দৈনিক আমাদের নতুন সময়ের সম্পাদক নাঈমুল ইসলাম খান, একুশে টিভির সিইও মঞ্জুরুল আহসান বুলবুল, বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল