film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৮ ফেব্রুয়ারি ২০২০

দ্রুতই ১০ হাজার ডাক্তার নিয়োগের কথা জানালেন স্বাস্থ্যমন্ত্রী

অল্প সময়ের মধ্যে ১০ হাজার ডাক্তার নিয়োগ দেয়ার কথা জানালেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক এমপি।

সারাদেশেই জেলা ও উপজেলা হাসপাতালগুলোতে ডাক্তার ও নার্সের স্বল্পতা রয়েছে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন দশ হাজার ডাক্তার নিয়োগের ব্যবস্থা করতে। এ বছর কিছুদিনের মধ্যেই সাড়ে চার হাজার ডাক্তার নিয়োগ দেয়া হবে। বাকি সাড়ে পাঁচ হাজার ডাক্তার নিয়োগ দেয়া হবে আগামী বছর। আশা করা হচ্ছে, নিয়োগ প্রক্রিয়া শেষ হলে স্বাস্থ্যসেবা নিয়ে আর সমস্যা থাকবে না।

আজ রোববার দুপুরে টাঙ্গাইলে শেখ হাসিনা মেডিকেল কলেজের নবনির্মিত ছয়তলাবিশিষ্ট একাডেমিক ভবনের ফলক উন্মোচন শেষে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা দেশের সকল শিশুকে ভ্যাকসিন দিয়েছি। এ কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিকভাবে ভ্যাকসিন হিরো খেতাব পেয়েছেন। এটা আমাদের গর্ব।

তিনি বলেন, টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজের পূর্ণাঙ্গ রূপ প্রায়ই হয়ে গেছে। আশা করছি শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের কার্যক্রম তাড়াতাড়িই শুরু হবে। ডাক্তার, নার্স ও যন্ত্রপাতির ব্যবস্থা সময় মতোই করা হবে বলে তিনি জানান।

এ সময় টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৬ আসনের এমপি আহসানুল ইসলাম টিটু, টাঙ্গাইল-৮ আসনের এমপি জোয়াহেরুল ইসলাম ও শেখ হাসিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ নুরুল আমীন মিঞা প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ