২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সরকার বিএন‌পি-জামায়াত ঐক্যকে ভয় পায় : ডা: ইরান

-

আওয়ামী জুলুমতন্ত্র থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে জাতীয়তাবাদী ও ধর্মীয় মুল্যবোধে বিশ্বাসী শক্তির বিকল্প নাই দাবি করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান বলেছেন, যারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক স্বীকার করে না তাদের সাথে কোনো ঐক্য হতে পারে না। জাতীয় ঐক্যের মাপকাঠি হতে হবে শহীদ জিয়া ও বাংলাদেশী জাতীয়তাবাদ।

তিনি বলেন, ২০ দলীয় জোটের দলগুলো বাংলাদেশী জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে বিশ্বাস করে। সরকার মূলত বিএনপি-জামায়াতের ঐক্যকে ভয় পায়। তাই বিএনপি-জামায়াতকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে প্রতিহিংসার দাবানল ছড়িয়ে দিয়েছে। জোটের মধ্যে জোট ও ঘরের মধ্যে ঘর তৈরিতে ইন্ধন দিয়ে যাচ্ছে।

তিনি আজ শুক্রবার বেলা ১১টায় স্থানীয় কার্যালয়ে পার্টির ৪২তম প্রতিষ্ঠাবার্ষীকীতে বরিশাল মহানগর ও জেলা লেবার পার্টির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট আবদুর রাজ্জাক রাজুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা লেবার পার্টির সভাপতি মো: হেলাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মো: ফজলুর রহমান, কেন্দ্রীয় সদস্য মো: আশরাফ উদ্দিন, নাসির উদ্দিন তালুকদার, নগর প্রচার সম্পাদক ওয়ালিউল্লাহ হাওলাদার, ছাত্রমিশন সহ-সভাপতি নাসরুল্লাহ তালুকদার প্রমুখ।

ডা: ইরান বলেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দল আর বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের দ্বন্দ্বটা ক্ষমতায় যাওয়া বা ক্ষমতায় থাকার নয়। আর্দশিক কারণে দেশের জনগণ দুইভাগে বিভক্ত। বেগম জিয়া স্বাধীনতা, সার্বভৌমত্ব ও রাষ্ট্রীয় অখণ্ডতা সুরক্ষায় জাতীয়তাবাদী রাজনীতি করে আর শেখ হাসিনা জাতীয় স্বার্থকে প্রভুদের হাতে তুলে দিয়ে নতজানু হয়ে দেশবিরোধী শক্তিকে নিয়ে অপরাজনীতি করছে। তারা রাজনীতি ও ক্ষমতাকে কুক্ষিগত করে জিয়া পরিবারকে নিচিহ্ন করতেই বেগম কালেদা জিয়াকে কারান্তরীণ ও তারেক রহমানকে দেশান্তরীত করেছে। তাই দেশপ্রেমিক শক্তির ঐক্যবদ্ধ লড়াইয়ের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করতে হবে।


আরো সংবাদ



premium cement