film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২২ ফেব্রুয়ারি ২০২০

জনগণের স্বার্থে রাজনীতি করতে হবে : জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি. এম. কাদের এমপি বলেছেন, জনগণের স্বার্থ রক্ষার্থে আমাদের সবাইকে রাজনীতি করতে হবে। রাজনীতিতে দলের মত ও পথের পার্থক্য থাকে। সংগঠনের স্বার্থে সবাইকে ছাড় দিয়ে একক নেতৃত্বে কাজ করতে হবে। একতা না থাকলে রাজনীতিতে সফল হওয়া সম্ভব নয়।

শনিবার জাতীয় পাটির বনানীর কার্যালয়ের মিলনায়তনে জাতীয় পাটির ঢাকা বিভাগীয় ঢাকা জেলার সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ঢাকা বিভাগীয় সাংগঠনিক জেলার আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে সভায় দলের প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এস.এম. ফয়সল চিশতী, এ্যাড. সালমা ইসলাম এমপি, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, ভাইস- চেয়ারম্যান আরিফুর রহমান খান, জহিরুল আলম রুবেল, ও যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ প্রমুখ রাজু বক্তৃতা করেন।

জিএম কাদের বলেন, ২৮ ডিসেম্বর জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে সংগঠনকে শক্তিশালী করার জন্য আট বিভাগে সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে। আমরা যদি সঠিকভাবে সংগঠনকে সংগঠিত করতে পারি তাহলে অতি শিগগিরই জাতীয় পার্টির ক্ষমতায় যাওয়ার সম্ভাবনার দ্বার খুলে যেতে পারে।

ঢাকা জেলার সাংগঠনিক সভায় ৩১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি ১ মাসের মধ্যে সম্মেলন করবে। কমিটির আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, সদস্য সচিব খান মোহাম্মদ ইস্রাফিল খোকন।

এছাড়াও বনানী কার্যালয়ে রাজশাহী বিভাগের সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, সদস্য সচিব আব্দুর রশীদ সরকার, সদস্য মুজিবুর রহমান সেন্টু, সরদার শাহজাহান, শরিফুল ইসলাম জিন্নাহ এমপি, নুরুল ইসলাম ওমর।

সভায় সিদ্ধান্ত অনুযায়ী প্রতিটি জেলায় প্রতিনিধি সভা করতে হবে। ১ নভেম্বর চাপাইনবাবগঞ্জ সকাল ১০টায় প্রতিনিধি সম্মেলন। ২ নভেম্বর সকাল ১১টায় রাজশাহী মহানগর, বিকাল ৩টায় রাজশাহী জেলা, ১৫ নভেম্বর সকাল ১০ টায় নওগা জেলা এবং সাড়ে ৩টায় জয়পুরহাট জেলা, ১৬ নভেম্বর সকাল ১১টায় পাবনা জেলা এবং বিকেল ৩টায় নাটোর জেলা, ৩০ নভেম্বর সকাল ১১টায় বগুড়া জেলা এবং বিকেল ৪টায় সিরাজগঞ্জ জেলা।

সভায় আগামী ২৭ অক্টোবর আট বিভাগীয় সাংগঠনিক টিম, আন্তর্জাতিক টিম এবং আট বিভাগীয় সমন্বয় কমিটির নেতৃবন্দকে সকাল ১১ ঘঠিকায় বনানীর জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।


আরো সংবাদ