১৬ নভেম্বর ২০১৯

‘ছাত্র রাজনীতি বন্ধ না করে শিক্ষক রাজনীতি বন্ধ করতে হবে’

মাহবুব উল আলম হানিফ - ছবি : সংগৃহিত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ছাত্র রাজনীতি বন্ধ না করে শিক্ষক রাজনীতি বন্ধ করতে হবে।

তিনি বলেন, জিয়াউর রহমান পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের জন্য মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিল, তারেক জিয়া বলেছিল ছাত্রশিবির ও ছাত্রদল এক। শুধু তাই নয় বিএনপি-জামাত ও তার অঙ্গ সংগঠন পাকিস্তানের দোসর ও স্বাধীনতার বিপক্ষের লোক।

রোববার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শ্রীমঙ্গল পুরান বাজারে জাতীয়ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ এমপি।

আলহাজ্জ আছকির মিয়ার সভাপত্বিতে ও এম এ মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তব্য রাখেন কেন্দ্রিয় আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় সদস্য রফিকুর রহমান, বদরুদ্দিন আহমদ কামরান, উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি প্রমুখ।

সূত্র : বাসস


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল