১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

মমতাময়ী প্রধানমন্ত্রী আমার ছেলেকে মুক্ত করে দিন : সম্রাটের মা

ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মায়ের সংবাদ সম্মেলন - ছবি : নয়া দিগন্ত

প্রধানমন্ত্রীর উদ্দেশে বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মা বলেছেন, আপনি মমতাময়ী প্রধানমন্ত্রী, এই সময় আমাদের পাশে থাকেন। আমার ছেলেকে মুক্ত করে দিন, তার চিকিৎসার ব্যবস্থা করুন।

আজ রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সদ্য বহিষ্কৃত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের উন্নত চিকিৎসা ও দ্রুত মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন তার মা সায়েরা খাতুন।

এরপর ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মায়ের পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে সম্রাটের বোন ফারহানা চৌধুরী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার সন্তানের বাইপাস সার্জারি করে ভাল্ব প্রতিস্থাপন করা হয়েছে। ডাক্তার বলেছে, মদ্যপান করা তার জন্য মৃত্যুর কারণ হতে পারে। তাই সে জেনে-শুনে কখনো মদ পান করবে না। সম্রাট গ্রেফতারের আগের ১০ দিন অফিসেই ছিল না। অফিস ছিল অরক্ষিত। শরীর খারাপ থাকায় অন্যত্র অবস্থান করছিল। তার অফিসে মদ, ইয়াবা পিস্তল কিছুই ছিল না। আমাদের আশঙ্কা এটি পরিকল্পিত সাজানো নাটক ছাড়া কিছুই না।

তিনি আরো বলেন, ঢাকা শহরের প্রতিটি ক্লাব পরিচালনা করার জন্য কমিটি রয়েছে। আমার সন্তান সম্রাট কোনো ক্লাবের পরিচালনা কমিটির সদস্য নয় এবং ডাক গ্রহণকারীও নয়। শুধু রাজনৈতিক প্রতিহিংসার কারণে এবং ব্যক্তিগত আক্রোশে তাকে ষড়যন্ত্রমূলকভাবে জড়ানো হচ্ছে।

সম্রাটের মায়ের পক্ষে তার বোন প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেন, আপনি মমতাময়ী জননী, মানবতার মা, সম্রাট আপনার কর্মী, আপনার সন্তানতুল্য, সম্রাট আপনার সংগঠনের অনুপ্রবেশকারী নয়। আমি একজন মা হিসেবে আপনার কাছে আকুতি করছি, সম্রাটের ভুলত্রুটি ক্ষমা করে ওকে মুক্ত করে দিন। তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করে দিয়ে আমার সন্তানের জীবন রক্ষা করুন।


আরো সংবাদ



premium cement