২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে বিএনপির সমাবেশ যথাসময়ে হবে

প্রস্তুত করা হচ্ছে সমাবেশ মঞ্চ -

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন জানিয়েছেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ মঙ্গলবার যথাসময়ে যথাস্থানেই অনুষ্ঠিত হবে। এর আগে রাত ৯টার দিকে সিলেট কোতয়ালী থানার বরাত দিয়ে কে বা কারা ছড়িয়ে দেয় যে, সিলেটে বিএনপির সমাবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এর প্রেক্ষিতে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালেও এ ধরণের সংবাদ প্রচার হয়।

এ বিষয়ে জানতে চাইলে সিলেটে অবস্থান করা বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন বলেন, সিলেটে পূর্বঘোষিত সমাবেশ সিলেট রেজিস্ট্রারি মাঠেই দুপুর দুইটায় অনুষ্ঠিত হবে। সমাবেশে ঢাকা থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা যোগ দেবেন। এ বিষয়ে দলীয় নেতাকর্মীদের কোনো রকম বিভ্রান্তিতে না পড়ার আহবান জানান তিনি।

ডা. জাহিদ বলেন, আমি নিজে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। এ ছাড়া বিএনপির মহাসচিব স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও কথা বলেছেন। সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করার জন্য ইতোমধ্যে সব রকমের প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে। তিনি সিলেট বিভাগের বিএনপির সকল পর্যায়ের দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণকে যথা সময়ে সমাবেশে যোগ দেওয়ার আহবান জানিয়েছেন।

জানতে চাইলে সিলেটে অবস্থান করা বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার বলেন, আমি রেজিস্ট্রারি মাঠ পরিদর্শন করেছি। সেখানে মঞ্চ নির্মাণ সম্পন্ন হয়েছে। যথা সময়ে সমাবেশ হবে।


আরো সংবাদ



premium cement
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত

সকল