২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সিলেটে বিএনপির সমাবেশ যথাসময়ে হবে

প্রস্তুত করা হচ্ছে সমাবেশ মঞ্চ -

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন জানিয়েছেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ মঙ্গলবার যথাসময়ে যথাস্থানেই অনুষ্ঠিত হবে। এর আগে রাত ৯টার দিকে সিলেট কোতয়ালী থানার বরাত দিয়ে কে বা কারা ছড়িয়ে দেয় যে, সিলেটে বিএনপির সমাবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এর প্রেক্ষিতে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালেও এ ধরণের সংবাদ প্রচার হয়।

এ বিষয়ে জানতে চাইলে সিলেটে অবস্থান করা বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন বলেন, সিলেটে পূর্বঘোষিত সমাবেশ সিলেট রেজিস্ট্রারি মাঠেই দুপুর দুইটায় অনুষ্ঠিত হবে। সমাবেশে ঢাকা থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা যোগ দেবেন। এ বিষয়ে দলীয় নেতাকর্মীদের কোনো রকম বিভ্রান্তিতে না পড়ার আহবান জানান তিনি।

ডা. জাহিদ বলেন, আমি নিজে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। এ ছাড়া বিএনপির মহাসচিব স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও কথা বলেছেন। সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করার জন্য ইতোমধ্যে সব রকমের প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে। তিনি সিলেট বিভাগের বিএনপির সকল পর্যায়ের দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণকে যথা সময়ে সমাবেশে যোগ দেওয়ার আহবান জানিয়েছেন।

জানতে চাইলে সিলেটে অবস্থান করা বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার বলেন, আমি রেজিস্ট্রারি মাঠ পরিদর্শন করেছি। সেখানে মঞ্চ নির্মাণ সম্পন্ন হয়েছে। যথা সময়ে সমাবেশ হবে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল