২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঢাবিতে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলা

ঢাবিতে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলা - ছবি : নয়া দিগন্ত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলায় ছাত্রদলের আট নেতা-কর্মী আহত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) সোমবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন, বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহনেওয়াজ, ফিরোজ, মাসুম, মাহবুব, শাহীন, কামরুল, মাহফুজ,সজল।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতা জিসান আহমেদ।

তিনি বলেন, সকালে আমরা মধুর ক্যান্টিনে গেলে ছাত্রলীগের নেতারা আমাদের সেখান বের করে দেয়। সেখান থেকে বের হয়ে হাকিম চত্বরে কাছে আসলে তারা আমাদের উপর আক্রমণ করে। তিনি আরো বলেন, হাসপাতাল যাওয়ার সময় আবারো দ্বিতীয় দফায় আমাদের ওপর হামলা করে হামলার চালায়।

এছাড়া হামলায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির তিন সদস‍্য আহত হয়েছেন। আহত তিন সাংবাদিক হচ্ছেন- স্টুডেন্ট জার্নালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আনিসুর রহমান, বিজনেস বাংলাদেশ-এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আফসার মুন্না এবং প্রতিদিনের সংবাদ-এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাহাতুল ইসলাম রাফি।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল